banglanewspaper

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার তৃতীয় আসামি রিশান ফরাজীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. শাহজাহান হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

বেলা সাড়ে ১১টার দিকে বরগুনার নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে রিশানকে গ্রেপ্তারের বিষয়টি জানান বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন। তবে কখন ও কোথা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে সে বিষয়ে কিছুই জানানো হয়নি।

রিশানের ভাই রিফাত ফরাজীও ওই মামলার আসামি। রিফাত মামলাটির দুই নম্বর আসামি। রিশান ফরাজী বরগুনা পৌরসভার ৪নং ওয়ার্ডের ধানসিঁড়ি রোডের দুলাল ফরাজীর ছেলে।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, ‘আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী মিন্নিসহ এখন পর্যন্ত ১৫ জন অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়াও মামলার প্রধান অভিযুক্ত নয়ন বন্ড পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।’

গত ২৬ জুন বরগুনা সরকারি কলেজের সামনে প্রকাশ্যে রিফাত শরীফকে কুপিয়ে হত্যা করা হয়। হত্যাকাণ্ডের পরের দিন রিফাত শরীফের বাবা আবদুল হালিম শরীফ বরগুনা থানায় ১২ জনকে আসামি করে একটি মামলা করেন। এছাড়া সন্দেহভাজন অজ্ঞাতনামা আরও চার-পাঁচজনকে আসামি করা হয়।

মামলাটির প্রধান আসামি সাব্বির আহম্মেদ ওরফে নয়ন বন্ড ২ জুলাই পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হন। মামলার এজাহারভুক্ত ছয় আসামিসহ গতকাল পর্যন্ত ১৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ সুপার মারুফ হোসেন বলেন, গ্রেপ্তার আসামিদের মধ্যে ১০ জন রিফাত হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন। গ্রেপ্তার চারজন রিমান্ডে রয়েছেন। রিশান ফরাজীকে আজ আদালতে হাজির করে রিমান্ড আবেদন করা হবে।’

ট্যাগ: bdnewshour24 রিফাত হত্যা ফরাজী গ্রেপ্তার