banglanewspaper

আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, ‘জড়িত আসামিদের পক্ষ নিয়ে সাফাই গেয়ে বিএনপি প্রমাণ করেছে, ওই সময় শেখ হাসিনার ট্রেনে সন্ত্রাসী হামলা বিএনপির উচ্চ পর্যায়ের ইঙ্গিতেই হয়েছিল। বিএনপি একটি সন্ত্রাসী দল, তাদের সন্ত্রাসী কর্মকাণ্ড দেশের মানুষ দেখেছে। তাদের প্রত্যেকটি সন্ত্রাসী কর্মকাণ্ডের বিচার করা হবে।’

বৃহস্পতিবার দুপুরে পাবনা সার্কিট হাউজে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।

এ সময় কুমিল্লার আদালতে হত্যাকাণ্ডকে বিচ্ছিন্ন ঘটনা উল্লেখ করে হানিফ বলেন, ‘দেশে আইনের শাসন নেই’-বিএনপি এমন একথা বলার আগে আয়নায় নিজেদের চেহারা দেখুক। কারণ বিএনপি ক্ষমতায় থাকতে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় আদালতে বোমা হামলাসহ সন্ত্রাসী কর্মকাণ্ড করা হয়েছিল। বর্তমানে যে দু’একটি বিচ্ছিন্ন ঘটনা ঘটছে তার বিরুদ্ধে সরকার কঠোর আইনি ব্যবস্থা গ্রহণ করছে।’

পরে শহরের দোয়েল কমিউনিটি সেন্টার প্রাঙ্গণে পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দেন হানিফ। এর আগে জাতীয় সঙ্গীতের সুরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের সূচনা করেন নেতারা।

জেলা স্বেচ্ছাসবেক লীগ আয়োজিত সম্মেলন উদ্বোধন করেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মোহাম্মদ আবু কাওছার। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ নাথ এমপি।

অনুষ্ঠানে পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি শামসুর রহমান শরীফ ডিলু এমপি, সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপিসহ কেন্দ্রীয় ও জেলা আওয়াম লীগ-স্বেচ্ছাসেবক লীগ নেতারা বক্তব্য দেন।

ট্যাগ: bdnewshour24 বিএনপি হানিফ