banglanewspaper

নোভাক জোকোভিচের বিয়ে ভাঙছে?‌ স্ত্রী জেলিনার সঙ্গে সম্পর্ক তলানিতে?‌ ব্যক্তিগত জীবনে ঝড় উঠেছে সার্বিয়ানের?‌ এবার উইম্বলডন চলাকালীন জোকোভিচের স্ত্রীর গ্যালারিতে অনুপস্থিতি দেখেই প্রশ্নগুলো উঠছে।

এমনিতে জোকোভিচ দাবি করেন, তাঁর জীবনের মূল স্তম্ভই জেলিনা। তিনি কোর্টে মানেই উৎসাহ দিতে পৌঁছে যান তাঁর স্ত্রী। গতবার উইম্বলডন চলাকালীন জেলিনার পোস্টেও ছিল গভীর প্রেমের ঝলক, ‘‌থ্যাঙ্ক ইউ মাই লাভ। আমাদের জীবনে আরও খুশি নিয়ে এসো তুমি’‌।

কিন্তু সেই জেলিনাই গত রবিবার উইম্বলডনে ঐতিহাসিক ফাইনালে রজার ফেদেরারকে হারানোর দিনে উপস্থিত থাকার প্রয়োজন মনে করেননি!‌ জোকোভিচ নিজেও কোনও যুক্তি দেখাতে পারেননি। শুধু বলেছেন, ‘‌আমার স্ত্রী এই মুহূর্তে লন্ডনের বাড়িতে আছে মেয়ে তারাকে নিয়ে।’‌ ‌আর ঐতিহাসিক ম্যাচ জিতে পরে জোকোভিচ বলেন, ‘‌গ্যালারিতে আমার পুত্র স্টিফান আর বাবা–মা ছিল বলে জয়টা আরও স্পেশাল মনে হচ্ছে।’‌

কিন্তু জোকোভিচ জেলিনার নাম এড়িয়ে গেলেও সূত্রের খবর, পাঁচ বছরের বিবাহিত জীবনে সমস্যার মেঘ ঘনীভূত। আগের জায়গায় নেই সম্পর্কটা। সমস্যার কারণ কী, তা অবশ্য জানা যাচ্ছে না। তবে কিছু একটা হয়েছে, আর তা যেমন–তেমন নয়, জেলিনা আর জোকোভিচের আচরণেই স্পষ্ট।

ট্যাগ: bdnewshour24 জোকোভিচ