banglanewspaper

প্রস্তুতি ম্যাচে শুরু থেকেই স্বাগতিক শ্রীলঙ্কাকে চাপে রেখেছে বাংলাদেশ। ইনিংসের প্রথম ওভারেই ওপেনার নিরোশান ডিকওয়েলাকে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেছেন রুবেল হোসেন। তিন বল খেলে শূন্য রান করেছেন এই ম্যাচে স্বাগতিক দলের অধিনায়ক।

ষষ্ঠ ওভারে মোসাদ্দেকের হাতে ক্যাচ বানিয়ে ওশাদা ফার্নান্দোকে প্যাভিলিয়নের পথ ধরান রুবেল। ১৪ বলে তার সংগগ্রহ ২ রান। এর পরের ওভারেই দানুশকা গুনাথিলাকাকে ফিরিয়েছেন পেসার তাসকিন আহমেদ। এই ক্যাচটিও নিয়েছেন মোসাদ্দেক। ২৭ বল খেলে গুনাথিলাকার সংগ্রহ ২৬ রান।

তিন উইকেট পড়ে যাওয়ার পর ৮২ রানের জুটি গড়েন ভানুকা রাজাপক্ষে ও শিহান জয়াসুরিয়া। ২৬তম ওভারে দলীয় ১১৪ রানে সৌম্যর বলে সাব্বিরের হাতে ক্যাচ দিয়ে ফিরেছেন রাজাপক্ষে। ৪৯ বলে ৩২ রান করেছেন তিনি। ২৯তম ওভারে মিরাজের হাতে ক্যাচ বানিয়ে অ্যাঞ্জেলো পেরেরাকে বিদায় করেছেন মোস্তাফিজুর রহমান। ১০ বলে ৭ রান করেছেন পেরেরা।

শ্রীলঙ্কা বোর্ড প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে আজ একমাত্র প্রস্তুতি ম্যাচটি খেলছে বাংলাদেশ। কলম্বোর পি সারা ওভালে টস জিতে ব্যাট করছে স্বাগতিকরা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত শ্রীলঙ্কার সংগ্রহ  ৪০.৫ ওভারে ৭ উইকেটে ১৯৮ রান।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল এখন শ্রীলঙ্কা সফরে রয়েছে। এই সিরিজে টাইগাররা তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে। ম্যাচ তিনটি অনুষ্ঠিত হবে যথাক্রমে ২৬, ২৮ ও ৩১ জুলাই। তার আগে টাইগাররা আজ প্রস্তুতি ম্যাচে অংশ নিচ্ছে। মাশরাফি বিন মর্তুজা না থাকায় এই সিরিজে বাংলাদেশ দলকে নেতৃত্ব দিচ্ছেন তামিম ইকবাল।

ট্যাগ: bdnewshour24 বাংলাদেশ