banglanewspaper

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ মঙ্গলবার ২৩ জুলাই সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত টাঙ্গাইলের নাগরপুর সদর ও গয়হাটা ইউনিয়ন এর বিভিন্ন গ্রামে বন্যা কবলিতদের মাঝে সরকারি ত্রান বিতরন করা হয়।

প্রধানমন্ত্রীর পক্ষে টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) এর সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু এর প্রত্যক্ষ তত্ত্বাবধানে এবং উপজেলা নির্বাহি অফিসার ইউএনও সৈয়দ ফয়েজুল ইসলামের সভাপতিত্বে ত্রান ও দূর্যোগ মন্ত্রণালয়ের দুর্যোগকালীন সামগ্রী চাউল ১০ কেজি ও শুকনা খাবার তেল, ডাউল, চিনি, চিড়া, মোম, দেয়াশলাই, পানি বিশুদ্ধ করন ট্যাবলেট, খাবার স্যালাইন বিতরন করা হয়।

নাগরপুর সদর ইউনিয়নের ৩০০ এবং গয়হাটা ইউনিয়নের ২০০ পরিবার কে দেয়া হয় এই ত্রান। নাগরপুর সদর ইউনিয়নের আলোকদিয়া, রামচন্দ্রপুর, আন্দিবাড়ি, পানান, পাইশানা, কাঠুরী এবং গয়হাটা ইউনিয়নের বনগ্রাম, শান্তি নগর, আগত গয়হাটা, রসুলপুর গ্রামের পানি বন্দী পরিবারের মাঝে তুলে দেয়া হয় এ সকল সামগ্রী।

উপস্থিত ছিলেন সদর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. রহম আলী, উপজেলা পল্লী উন্নয়ন বিআরডিবি অফিসার মো. মুক্তার হোসেন, উপ সহকারী কৃষি কর্মকর্তা মো. জিয়ারুল ইসলাম, এক্সষ্টেশন অফিসার মেহেদী হাসান, ফায়ারম্যান মান্নান, নাগরপুর সদর ইউপির সচিব হাবিবুর রহমান, মেম্বর হুমায়ুন, আলম, ছামাদ, তাজ উদ্দিন, লাভলী, হালিমা।

গয়হাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোস্তাফিজুর রহমান আসকর, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো. ইমরান হোসাইন শাকিল, আওয়ামী লীগ নেতা সোহেল খান, মো. জাকির তালুকদার, মো. রাশেদুল ইসলাম রাশেদ, সাংবাদিক গন প্রমুখ।

ট্যাগ: bdnewshour24 নাগরপুর