banglanewspaper

রাজধানীর বাড্ডা ও মিরপুরে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক মাদক বিক্রেতা ও এক শীর্ষ সন্ত্রাসীর মৃত্যু হয়েছে। বাড্ডায় নিহত মাদক বিক্রেতার নাম মহারাজ (৪০)। আর মিরপুরের বেড়িবাঁধ এলাকায় আরেক ‘বন্দুকযুদ্ধে’ নিহত তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী নাজমুল হাসান ওরফে ব্যঙ্গা বাবু (৩৮)।

বুধবার (২৪ জুলাই) দিবাগত রাতে পৃথক স্থানে এ দুটি বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

বাড্ডার সাতারকুলে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে রাত আড়াইটার দিকে। এতে মহারাজ নিহত হন। র‌্যাব -১ এর এএসপি কামরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি সাতারকুল পাচঁখোলা এলাকায় কিছু মাদক ব্যবসায়ী অবস্থান করছে। ঘটনাস্থলে গেলে তারা আমাদের দিকে গুলি ছুড়ে। পরে পাল্টা গুলি করলে কয়েকজন পালিয়ে যায়। এতে একজন গুলিবিদ্ধ হয়। পরে তাকে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সাড়ে ৩ টার দিকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে তিন হাজার পিচ ইয়াবা ১ টি সার্টগান, ১টি শুটারগান, কিছু ম্যাগাজিন, ও একটি মোবাইল উদ্ধার করা হয়েছে।

এদিকে, মিরপুর বেড়ীবাঁধে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নাজমুল হাসান ওরফে ব্যঙ্গা বাবু (৩৮) নামের এক সন্ত্রাসী নিহত হয়েছে। সে তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। ঘটনাটি ঘটেছে বুধবার দিবাগত রাত সোয়া ৩টার দিকে।

র‌্যাব- ৪ এর সিনিয়র এএসপি সাজেদুল ইসলাম জানায়, রাতে খবর পাই শাহআলী খানাধীন মিরপুর বেড়ীবাঁধ এলাকায় কয়েকজন শীর্ষ সন্ত্রাসী অবস্থান করছে। র‌্যাবের টহল দল সেখানে গেলে তারা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাব পাল্টা গুলি ছুড়লে একজন গুলিবিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক পৌনে ৪ টার দিকে মৃত ঘোষণা করে। সেখান থেকে কয়েকটি অস্ত্র উদ্ধার করা হয়েছে।

ট্যাগ: bdnewshour24 বন্দুকযুদ্ধ