banglanewspaper

আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ের ভবানীপুর বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে চারটি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে গেছে। বুধবার গভীর রাতে এ ঘটনাটি ঘটে। ফলে প্রায় ৭ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে। এঘটনায় কেউ হতাহত হয়নি।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানাযায়, বুধবার গভীর রাতে হঠাৎ করে বাজারের নৈশ প্রহরীরা শামীম হোসেনের কসমেটিক্স দোকানের পোডাউনে আগুনের শিখা দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে আত্রাই উপজেলা ফায়ার সার্ভিস ষ্টেশনে খবর পৌছালে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনের চেষ্টা করে। প্রায় দেড় ঘন্টা চেষ্টার পর আগুন নেভায় ফায়ার সার্ভিস।

এই সময়ের মধ্যে আগুনে পুড়ে য়ায় শামীম হোসেনের কসমেটিক্স গোডাউনে রাখা সমস্ত মালামাল। মুহুর্তের মধ্যেই পাশের মোয়াজ্জেম হোসেনের শাপলা সু-স্টোর, কাজল হোসেনের আইরোনের দোকান ও দুলাল হোসেনের পানের স্টোর রুমে আগুন ছড়িয়ে পড়ে।

উপজেলা ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার নিতাই চন্দ্র ঘোষ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। এতে প্রায় ৭ ‘লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে এবং ৫ লক্ষাধিক টাকার মালামাল উদ্ধার করতে সক্ষম হয়েছে বলে জানান আত্রাই ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ।

ক্ষতির পরিমাণ আরো বাড়তে পারে বলেও জানান তিনি।

ট্যাগ: bdnewshour24 আত্রাই