banglanewspaper

জাহিদুল ইসলাম মেহেদীঃ কঠোর নিরাপত্তার মধ্যে বরগুনা জেলা পরিষদের ৭নং ওয়ার্ড (পৌরসভা, চাওড়া ও আমতলী ইউপি) সদস্য পদের উপ- নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত এ ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

এই উপ- নির্বাচনে ৩জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন। এরা হলেন আবুল বাশার নয়ন (টিউবয়েল), আহুরুজ্জামান আলমাস খান (হাতি) ও মোসাঃ মাকসুদা আক্তার জোসনা (তালা)। ১টি পৌরসভা ২টি ইউনিয়ন ও উপজেলা পরিষদের মোট ৪২ জন ভোটারের সকলেই তাদের ভোট প্রয়োগ করেন। ভোট পড়ার হার ১০০%।

এ নির্বাচনে বে-সরকারী ভাবে নির্বাচিত হয়েছে মোঃ আবুল বাশার নয়ন মৃধা (টিউবয়েল) তিনি ভোট পেয়েছেন ২৫টি। তার নিকটতম প্রতিদ্বন্ধি ছিলেন মোঃ আহুরুজ্জামান আলমাস খান (হাতি) তিনি ভোট পেয়েছেন ১৭টি। অপর প্রার্থী মোসাঃ মাকসুদা আক্তার জোসনা কোন ভোট পাননি।

উপ-নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্বে থাকা আমতলী উপজেলা কৃষি অফিসার এসএম বদরুল আলম জানান, কঠোর নিরাপত্তার মধ্যে জেলা পরিষদের ৭নং ওয়ার্ডের সদস্য পদের উপ-নির্বাচনে মোঃ আবুল বাশার নয়ন মৃধা (টিউবয়েল) ২৫টি ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য এ ওয়ার্ডের নির্বাচিত সদস্য মোঃ মনিরুল ইসলাম দুলাল খানের মৃত্যুতে এ ওয়ার্ডটির সদস্য পদটি শূন্য হয়ে যাওয়ায় আজ নির্বাচন অনুষ্ঠিত হলো।

ট্যাগ: bdnewshour24 বরগুনা