banglanewspaper

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: সুষ্ট পরিবেশের মধ্যে দিয়ে নওগাঁর রাণীনগর উপজেলার ২নং কাশিমপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডে সদস্য পদে উপ-নির্বাচনে মো: ইদ্রিস আলী তালা মার্কা বেসরকারি ভাবে নির্বাচিত।

এই উপ-নির্বাচনে বৃহস্পতিবার ইভিএম (ইলেট্রনিক ভোটিং মেশিনে) ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। 

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, উপজেলার ২নং কাশিমপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড সদস্য রফিকুল ইসলাম ক্যান্সারে আক্রান্ত হয়ে গত ২০১৮ সালের নভেম্বর মাসের ২০তারিখে মৃত্যুবরণ করেন। ওই তারিখে ওই ওয়ার্ডকে শূন্য ঘোষনা করা হয়। পরবর্তিতে এই ওয়ার্ডে ২৫ জুলাই বৃহস্পতিবার ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

এতে ওই ওয়ার্ডের মো: ইদ্রিস আলী (তালা মার্কা), রাজ্জাক প্রামাণিক (মোরগ মার্কা) ও মো: খলিল প্রাং (ফুটবল মার্কা) এই ৩ জন প্রার্থী ভোট যুদ্ধ চলিয়ে যান। বৃহস্পতিবার উপ-নির্বাচনে মো: ইদ্রিস আলী তালা মার্কা ৪৭৭ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হন।

তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী রাজ্জাক প্রামাণিক (মোরগ মার্কা) ৪৪৬ ভোট পেয়েছেন ও মো: খলিল প্রাং (ফুটবল মার্কা) ১৪৩ ভোট পেয়েছেন। এই ওয়ার্ডের মোট ভোটার ১হাজার ৫শত ৫৭জন।

রাণীনগর উপজেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মো: রুহুল আমীন জানান, সুষ্ট পরিবেশের মধ্যে দিয়ে ইভিএম (ইলেকট্রনিক ভোটিং মেশিন) এর মাধ্যমে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে ওই ওয়ার্ডে মো: ইদ্রিস আলী তালা মার্কা ৪৭৭ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী রাজ্জাক প্রামাণিক (মোরগ মার্কা) ৪৪৬ ভোট পেয়েছেন।

এতে করে মো: ইদ্রিস আলী তালা মার্কা ৩১ ভোট বেশি পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হন।

ট্যাগ: bdnewshour24 রাণীনগর