banglanewspaper

আত্রাই(নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে ভ্রাম্যমান আদালতে পাঁচজনের একমাস এবং একজনকে দুইমাস করে সাজা প্রদান করেছেন।

সাজাকৃতরা হলো বর মো. জসিম উদ্দিন (২১), শ্বশুর মো. মোজাহার হোসেন(৪২), ভিক্ষুক মো. বাবলু মন্ডল, স্ত্রী রাশিদা বিবি, ছেলে রাকিব হোসেন, এবং চেয়ারম্যানের ছেলে মো. ফাইজুল ইসলাম। শনিবার সকালে তাদের নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আত্রাই থানা সূত্রে, শুক্রবার বিকেলে উপজেলার পবনডাঙ্গা গ্রামে বাল্য বিয়ে অনুষ্ঠিত হচ্ছে এমন সংবাদ পেয়ে আত্রাই থানার এসআই প্রদীপ কুমার সরকার সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে নওগাঁ জেলাধীন আত্রাই উপজেলার মনিয়ারী গ্রামের মো. আলতাফ হোসেনের ছেলে মো. জসিম উদ্দিন ও একই উপজেলার পবনডাঙ্গা গ্রামের মৃত মো. পবন হোসেনের ছেলে মো. মোজাহার হোসেন এবং ভিক্ষুক পুর্নরবাসনের গরু-ছাগল বিক্রি করে অন্যত্র গিয়ে পুনরায় ভিক্ষা করার অপরাধে একই উপজেলার মির্জাপুর গ্রামের মো. বাবুল মন্ডল, স্ত্রী রাশিদা বিবি, ছেলে মো. রাকিব হোসেন কে গ্রেফতার করে।

অপরদিকে প্রকাশ্য দিবালোকে মদখেয়ে মাতলামু করার অপরাধে আত্রাই থানার এসআই মো.মোস্তাফিজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ইউপি চেয়ারম্যান আফছার আলীর ছেলে মো. ফাইজুল ইসলাম কে গ্রেফতার করে।

পরে সন্ধায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্টেট মো. ছানাউল ইসলামের আদালতে তাদের নিয়ে আসলে তিনি ভ্রাম্যমান আদালত পরিচালনা করে পাঁচ জনকে একমাস এবং এক জনকে দুই মাস করে সাজা প্রদান করেন।

ট্যাগ: bdnewshour24 শ্বশুর আত্রাই