banglanewspaper

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগর উপজেলার একডালা ইউনিয়ন ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে একডালা ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে আবাদপুকুর চারমাথায় এক সম্মেলনের আয়োজন করা হয়।

রাণীনগর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নয়ন সরদারের সভাপতিত্বে ও প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শামীম রহমানের সঞ্চালনায় এ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

সম্মেলনের শুভ উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে সম্মেলনের উদ্বোধন করেন রাণীনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ মামুন। সম্মেলনের বক্তা হিসাবে উপস্থিত ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ও নওগাঁ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আসাদুজ্জামান আসাদ।

এছাড়াও সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রাণীনগর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান হাসান। 

সম্মেলনে একডালা ইউনিয়ন ছাত্রলীগের আব্দুল বারেক’কে সভাপতি ও নাফিজুল ইসলাম নাফিজকে সাধারণ সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট একটি আংশিক কমিটি ঘোষণা করা হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, একডালা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম ফটিক, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, একডালা ইউপি চেয়ারম্যান রেজাউল ইসলাম, রাণীনগর শের-এ বাংলা কলেজ শাখা ছাত্রলীগরে সভাপতি গোলাম রাব্বি, সাধারণ সম্পাদক মাহবুব আলম তুষারসহ আরো অনেকেই।

ট্যাগ: bdnewshour24 রাণীনগর