banglanewspaper

এস,এম,আশরাফুল হক রুবেল, কুড়িগ্রাম: বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, যাদের সাথে জনগনের কোন সম্পর্ক থাকবে না জনগনের প্রত্যাশা বা চাহিদা তাদের কাছে গুজবের মত মনে হবে এটাই স্বাভাবিক।

তারা জনগনের ভোট কেড়ে নিয়ে অবৈধভাবে একটি সরকার গঠন করে জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। জনগনের কথা তাদের কানে যাওয়ার কোন কারন নেই, তাদেরও জনগনের প্রয়োজন নেই। জনগনের ভোটে তো তারা নির্বাচিত হন নাই। তাই তাদের কাছে সবকিছুই গুজবের মত মনে হবে।

তারা সবকিছুই যখন গুজব মনে করছেন তখন গুজবের সমাধান তারাই দেবে। তিনি আরও বলেন ডেঙ্গু, বন্যা, গুম, খুন এগুলো কি সবই গুজব।

এসময় বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি প্রসঙ্গে তিনি বলেন, গনতন্ত্রের নেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে জেলে রেখে ক্ষমতা দখল করে অব্যাহতভাবে দেশ চালানোর যে প্রচেষ্টা এটা বিএনপির সমস্যা নয়, এটা বাংলাদেশের মানুষের সমস্যা।তিনি এ সময় তৃণমুলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ আন্দোলনের কথা বলেন।

তিনি সোমবার দুপুরে উলিপুর উপজেলার গুনাইগাছ এলাকায় বন্যার্তদের মাঝে ত্রান বিতরনকালে এসব কথা বলেন।

তিনি আরও বলেন সরকার বন্যার্তদের পাশে নেই। কুড়িগ্রামের বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য যে পরিমান সাহায্য এসেছে তাতে মাথাপিছু পাবে ৫ টাকা। ত্রাণ বিতরনের আগে তিনি নদীভাঙ্গন কবলিত টি বাঁধ এলাকা পরিদর্শন করেন।

এসময় জেলা বিএনপির সভাপতি তাসভীর উল ইসলাম,সহসভাপতি ও উলিপুর পৌর মেয়র তারিক আবু আলা চৌধুরী, উপজেলা বিএনপির সভাপতি হায়দার আলী, পৌর বিএনপি সভাপতি আব্দুর রশিদসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ট্যাগ: bdnewshour24 কুড়িগ্রাম