banglanewspaper

পিরোজপুর প্রতিনিধি: সামাজিক উন্নয়ন মূলক কাজ করার লক্ষ্য নিয়ে পিরোজপুরে আত্মপ্রকাশ করেছে “দ্যা গ্রাজুয়েট ক্লাব,পিরোজপুর” নামে একটি সামাজিক সংগঠনের।

মঙ্গলবার রাতে পিরোজপুরে স্থানীয় দি রোজ গার্ডেন রেস্তোরায় অনারম্বর এক অনুষ্ঠানের মধ্যে দিয়ে সংগঠনটির আত্মপ্রকাশের ঘোষনা করা হয়। জেলার গণমাধ্যম কর্মী, তরুন জনপ্রতিনিধি, সাবেক ছাত্রনেতা ও সমাজকর্মীদের সমন্ময়ে গঠিত এ সংগঠনটি সমাজ উন্নয়নের প্রত্যয়কে সংগঠনের মূল মন্ত্র বলে ঘোষনা করে।

সভায় পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের সহকারী অধ্যাপক কাজী মো: জাহাঙ্গীর আলম অতিথি হিসেবে উপস্থিত থেকে “দ্যা গ্রাজুয়েট ক্লাব, পিরোজপুরের ২৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষনা করে। কমিটিতে শেখ  মোহাম্মদ জামাল হোসাইন (শেখ জামাল)- সভাপতি ও এস এম তানভীর আহমেদকে সাধারণ সম্পাদক  নির্বাচিত করা হয়। 

কমিটির অন্যান্য সদস্যরা হলো সহ-সভাপতি রাহুল দেব মজুমদার ,সহ সভাপতি  হাসান আম্মাল লিটন , সহ সভাপতি খাইরুল ইসলাম মিঠু, যুগ্ম সাধারণ সম্পাদক এস এম বায়েজিদ হোসেন, স্বাস্থ্য সম্পাদক ডা. সিদ্বার্থ মজুমদার, সাংগঠনিক সম্পাদক হাসিবুল ইসলাম হাসান, অর্থ সম্পাদক  কুমার শুভ রায়, দপ্তর সম্পাদক মো: তামিম সরদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফেরদৌস রহমান, সমাজ কল্যাণ ও পল্লী উন্নয়ন সম্পাদ হিমাদ্রী শেখর মন্ডল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ইমরান হোসেন টারজান, তথ্য-গবেষণা ও প্রশিক্ষণ সম্পাদক রেজওয়ান ইসলাম সাজন, আন্তর্জাতিক সম্পাদক ওয়ালিউর রহমান রাফি, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক মৌসুমী আফরিন লোপা, ছাত্র বিষয়ক সম্পাদক মাহাবুবুল আলম মুন্না এবং কার্যনির্বাহী সদস্যরা হলো আক্তারুজ্জামান মানিক, কামরুজ্জামান খান শামীম, কে এম মোস্তাফিজুর রহমান বিপ্লব, মিজানুর রহমান মিজান, রাসেল আহমেদ সুপন, আহসান নাইম টুটুল, মাহমুদুর রহমান মাসুদ, নাজমুল ইসলাম তুহিন, জিয়াউল হক, আজমুল হুদা নিঝুম, কায়সারুল আলম রুবেল।

ট্যাগ: bdnewshour24 পিরোজপুর