banglanewspaper

ইবি প্রতিনিধি: শিক্ষার্থীদের নানাবিধ সমস্যা জানতে এবং এর সমাধানকল্পে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) অভিযোগ ও পরামর্শের জন্য অভিযোগ বক্স বসিয়েছে শাখা ছাত্রলীগ।

বুধবার (৩১ জুলাই) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের সকল একাডেমিক ভবন, চিকিৎসা কেন্দ্র ও প্রশাসন ভবনে এই বক্স স্থাপন করে তারা। 

দলীয় সূত্রে জানা যায়, অভিযোগ বক্সের মাধ্যমে শিক্ষার্থীরা প্রশাসনিক কার্যক্রম, বিভিন্ন ছাত্র সংগঠনসহ যে কোনো ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ ও পরামর্শ প্রদান করতে পারবে। নাম প্রকাশ না করেও অভিযোগ বা পরামর্শ দেয়া যাবে। 

বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী প্রদান অতিথি হিসেবে অভিযোগ বক্স স্থাপন অনুষ্ঠানটি উদ্বোধন করেন। এসময় বিশেষ অতিথি হিসেবে প্রো-ভিসি ড. মোঃ শাহিনুর রহমান এবং ট্রেজারার ড. মোঃ সেলিম তোহা উপস্থিত ছিলেন।

এছাড়াও ছাত্র-উপদেষ্টা প্রফেসর ড. পরেশ চন্দ্র বর্ম্মণ, ভারপ্রাপ্ত প্রক্টর ড. আনিছুর রহমান, শাখা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম পলাশ, সাধারণ-সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব উপস্থিত ছিলেন।

এছাড়াও ছাত্রলীগ নেতা কামরুজ্জামান সাগর, নুর আলম,বনি আমিনসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রাকিবুল ইসলাম রাকিব বলেন, এই অভিযোগ বক্সের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থী তাদের যাবতীয় সমস্যা এবং পরামর্শ উপস্থাপন করবে। আমরা অভিযোগ ও পরামর্শের ভিত্তিতে তাদের সমস্যার সমাধান করার চেষ্টা করবো।’

ট্যাগ: bdnewshour24 ইবি