banglanewspaper

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা উত্তরপাড়া গ্রামে কলেজ শিক্ষার্থী আল আমিনকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে শিক্ষার্থীর বাবা নেয়ামত আলী।

মঙ্গবার (৩০ জুলাই) উপজেলার মাওনা গ্রামের নিজ বাড়িতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। আল আমিন (১৯ ) এর বিরুদ্ধে ডেকো গারর্মেন্টস এর সহকারি ব্যবস্থাপক কামরুল হাসান মামলা দায়ের করেন। এবিষয়ে আল আমিনের বাবা নেয়ামত আলী এ সংবাদ সম্মেলন করেন। 

আল আমিনের ভাই নাজমুল ইসলাম বলেন,গত ২৭ জুলাই রাত সাড়ে আটটারদিকে ডেকো গারর্মেন্টস এর সহকারি ব্যবস্থাপক কামরুল হাসানের উপর যে হামলার ঘটনা ঘটে, তখন আমার ভাই আল আমিন ঘটনাস্থলে ছিলনা। এবং ডেকো গারর্মেন্টস এর সহকারি ব্যবস্থাপক কামরুল হাসানের সাথে আমাদের কোন বিরোধ নেই,তাকে আমরা ভাল করে চিনিইনা,আমার ভাই কি কেরে চিনবে? স্থানীয় কিছু দুস্কৃতিকারী লোক কামরুল হাসানকে উস্কানী দিয়ে আমার ভাই আল আমিনের নামে মিথ্যা মামলা দেয়া হয়েছে। আমি এই মিথ্যা মামলার তীব্রনিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং ঘটনার সঠিক তদন্তের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি। 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আল আমিনের বাবা নেয়ামত আলী বলেন, আমার কলেজ পড়–য়া ছাত্রের নামে মিথ্যা মামলা দেয়া হয়েছে।আমাকে ও আমার পরিবারকে মানহানি করার জন্য এবং উদ্দেশ্যপ্রনিত ভাবে এই মামলায় আমার ছেলে আল আমিনের নাম জড়ানো হয়েছে। আমি এই মিথ্যা মামলার তীব্রনিন্দা ও প্রতিবাদ জানাই।

আল আমিনের মা নাছিমা আক্তার বলেন, ঘটনার রাতে আমার ছেলে আমার সাথে বাড়িতে ছিল। আমার ছেলে এ  ঘটনার সাথে কখনো জড়িত না। আমাদেরকে হয়রানি করার জন্য এ মামলায় আমার ছেলে আল আমিনকে জড়ানো হয়েছে। আমি এ মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি।

ডেকো গারর্মেন্টস এর সহকারি ব্যবস্থাপক কামরুল হাসান জানান, রাতে আমার উপর হামলা চালানো হয়। ঘটনার সময় উপস্থিত স্থানীয় লোকদের দেয়া তথ্যের ভিত্তিতে অভিযোগ করা হয়েছে।

ট্যাগ: bdnewshour24 শ্রীপুর