banglanewspaper

অনিক সিকদার, বালিয়াকান্দি (রাজবাড়ী) প্রতিনিধি: রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলায় নবাবপুর ইউনিয়নে আনন্দ বাজার এলাকায় ট্রাক চাপায় এক মোটর সাইকেল চালক ও এক ভ্যান চালকের মৃত্যুর ঘটনায় আটককৃত ট্রাক চালক পিকুল শেখ (২৪)কে বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে।

বালিয়াকান্দি থানার ওসি একেএম আজমল হুদা বলেন, গত মঙ্গলবার সড়ক দূর্ঘটনার পরে জনতা ট্রাক ড্রাইভার পিকুলকে আটক পুলিশের কাছে তুলে দেয়। 
দূর্ঘটনায় নিহতদের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং পরিবারের কেউ বাদী হয়ে মামলা না করায় আটককৃত ট্রাক ড্রাইভার পিকুল শেখকে মোটরযান আইনে ১৩৮/১৪৩/১৫২/১৫৪ ও ১৫৫ ধারায় আদালতে সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের আনন্দবাজার এলাকায় বালু বোঝায় ডাম্প ট্রাকের চাপায় নারুয়া ইউনিয়নের মধুপুর গ্রামের আব্বাস মন্ডলের ছেলে মোটরসাইকেল চালক জামাল মন্ডল (৪৫) ও ইসলামপুর ইউনিয়নের ঠাঁকুর নওপাড়া গ্রামের হোসেন শেখের ছেলে ভ্যানচালক ইসলাম শেখ (৫০) নিহত হয়। এঘটনায় এলাকার জনতা ট্রাক ড্রাইভার পিকুল শেখকে আটক করে পুলিশের কাছে তুলে দেয় এবং বালু বোঝায় ঘাতক ট্রাকটি আটক করে পুলিশ থানায় আনে।

ট্যাগ: bdnewshour24 রাজবাড়ী