banglanewspaper

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের পূবাইল এলাকায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নজরুল ইসলাম নজু নামে এক ‘মাদক কারবারি’ নিহত হয়েছেন, যার বিরুদ্ধে মাদকসহ ১২টির মতো মামলা আছে বলে দাবি করছে র‌্যাব।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ম্যাগজিন, এক রাউন্ড গুলি, তিনটি শটগান এবং ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব। গোলাগুলির সময় র‌্যাবের এক সদস্যও আহত হয়েছেন। নিহত নজরুল টঙ্গীর ব্যাংকের মাঠ বস্তি এলাকার মোস্তফার ছেলে।

র‌্যাব-১ এর এএসপি কামরুজ্জামান জানান, সিটি করপোরেশনের পূবাইল এলাকায় ৬-৭ জন মাদক কারবারি অবস্থান করছে এমন খবর পেয়ে বৃহস্পতিবার দিবগত রাত আড়াইটার দিকে র‌্যাব-১ এর একটি টহল দল সেখানে অভিযান চালায়।

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা গুলি ছোঁড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছুঁড়লে নজরুল ইসলাম গুলিবিদ্ধ হন এবং তার সহযোগিরা পালিয়ে যায়। এ সময় র‌্যাব সদস্য প্রবীর আহত হয়।

গুলিবিদ্ধ নজরুলকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। র‌্যাব সদস্য প্রবীরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ম্যাগজিন, এক রাউন্ড গুলি, তিনটি শটগান এবং আড়াই হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

নিহত নজরুলের বিরুদ্ধে মাদকসহ বিভিন্ন অভিযোগে ১২টি মামলা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

ট্যাগ: bdnewshour24 গাজীপুর বন্দুকযুদ্ধ