banglanewspaper

রংপুর প্রতিনিধিঃ গতকাল ৩১ শে জুলাই বুধবার রাত ৮ টায় লায়ন্স ক্লাব অব রংপুর মেট্রোপলিটন ক্লাবের মিটিং রংপুর কফি হাউস চাইনিজ রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়। নব নির্বাচিত সভাপতি হিসেবে লায়ন কামরুন লায়লা কুমু দায়িত্ব গ্রহন করেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন জেলা ৩১৫ এ ২, বাংলাদেশ রিজিয়ন চেয়ারপার্সন (ক্লাবস্) ও গাইডিং লায়ন মোঃ আরিফ হোসেন টিটো।

বক্তব্য রাখেন সদ্য প্রাক্তন সভাপতি লায়ন দেবব্রত মজুমদার, নবনির্বাচিত সেক্রেটারি লায়ন মীর আশারাফুজ্জামান কিবরিয়া খোকন, কোষাধ্যক লায়ন আনোয়ারুল ইসলাম বিপু, লায়ন মোঃ শাহাদাত হোসন, লায়ন মোঃ মোশারফ হোসেন মনি, লায়ন শাহারিয়ার মামুন রুবেল প্রমুখ।

আজকের সভায় উত্তরাঞ্চলের ভয়াবহ বন্যার ত্রাণের জন্য সদস্যবৃন্দর নিকট হতে অর্থ সংগ্রহ করা হয় এবং আগামী ঈদের পূর্বে বন্যাকবলিত মানুষের মাঝে ত্রাণ বিতারণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

রিজিয়ান চেয়ারপাসন লায়ন মোঃ আরিফ হোসেন টিটো তার বক্তব্যবে বলেন, ক্লাব ডিউস পরিশোধের বিষয়ে ক্লাব নেতৃবৃন্দকে অবগত করেন ও সেই সাথে আশ্বাস দেন লায়ন জেলা ৩১৫ থেকে বন্যাকবলিত মানুষের জন্য ত্রানের ব্যাবস্থা করা হবে।

নব নির্বাচিত সভাপতি লায়ন কামরুন লায়লা কুমু বলেন, আগামী একটি বছর আপনাদের সকলের সহযোগিতায় আমারা সকলে মিলে মানবতার সেবায় এগিয়ে যাবো। এজন্য আপনারা আপনাদের সময় মেধা দিয়ে সহযোগিতা কামনা করছি। সেই সাথে লায়ন জেলার সহযোগিতাও কামনা করছি।

ট্যাগ: bdnewshour24 রংপুর মেট্রোপলিটন লায়ন্স ক্লাব