banglanewspaper

কক্সবাজারের মহেশখালীতে মাত্র দুই টাকার পাওনাকে কেন্দ্র করে মুদির দোকানদার আব্দুল গফুরের হাতে খুন হয়েছেন ক্রেতা জাহাঙ্গীর আলম। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার ধলঘাটা এলাকায় এমন ঘটনা ঘটে।

নিহত জাহাঙ্গীর আলম ধলঘাটা ইউনিয়নের বেগুনবনিয়া গ্রামের আবদুল গফ্ফারের ছেলে। এ ঘটনায় পুলিশ ঘাতক মুদি দোকানদার আব্দুল গফুরকে গ্রেপ্তার করেছে। তার বাড়িও একই এলাকায়।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানান, ‘নিহত জাহাঙ্গীর আব্দুল গফুরের দোকান থেকে পান-সিগারেট কেনেন। বিল দেয়ার সময় দুজনের বাকবিতন্ডা হয়। দোকানদারের দাবি ১২ টাকা কিন্তু ক্রেতা দেবেন ১০ টাকা। এ নিয়ে কথা কাটিকাটি মুহূর্তে হাতাহাতিতে রূপ নেয়।

একপর্যায়ে দোকানদার আব্দুল গফুর তার দোকানে থাকা পানির গ্লাস ভেঙ্গে জাহাঙ্গীরের পেটে মারলে তিনি মারাত্নক আহত হয়। উপস্থিত লোকজন তাকে চকরিয়া হাসপাতালে নিয়ে যান। সেখানে বৃহস্পতিবার রাত নয়টার দিকে তার মৃত্যু হয়।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রভাষ চন্দ্র ধর জানান, ‘ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘাতক মুদির দোকানদান আব্দুল গফুরকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে হত্যা মামলার প্রস্তুতি চলছে।’

ট্যাগ: bdnewshour24 খুন ঘাতক