banglanewspaper

বিয়ে করেছিলেন মাত্র ১ বছর আগে। আট মাসের অন্তঃসত্ত্বা ছিলেন তিনি। আর মাত্র দুই মাস পর তাদের ঘর আলো করে আসতো প্রথম সন্তান। তার আগেই সকল আশা, সুখের সকল স্বপ্ন ধূলিসাৎ হয়ে গেলো। ডেঙ্গু কেড়ে নিলো সন্তান সম্ভবা এ মায়ের! বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় এ নারীর মৃত্যু হয়েছে। তার নাম মালিহা মাহফুজ অন্নি (২৭)। 

গতকাল শুক্রবার (২ আগস্ট) ভোর রাতে তিনি মারা যান বলে জানিয়েছেন মাহফুজ অন্নির এক নিকটাত্মীয়।

তিনি বলেন, ‘১০ দিন আগে জ্বর নিয়ে অন্নি রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। পরীক্ষায় তার ডেঙ্গু ধরা পড়ে। সেখানে অবস্থার অবনতি হলে তাকে নিয়ে আসা হয় বিএসএমএমইউতে। এখানে তাকে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রাখা হয় কিন্তু শেষ পর্যন্ত তাকে বাঁচানো সম্ভব হয়নি।’

বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজির (বিইউএফটি) ছাত্রী মালিহা মাহফুজ অন্নি একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করতেন। তিনি আট মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।

মালিহার স্বামী নাফিজ ইমতিয়াজের ফেসবুক পেজ থেকে দেখা যায়, জুলাই মাসের ১৩ তারিখে দুজনের ছবি দিয়ে একটি পোস্ট দেন তিনি। যাতে লেখা ইটস এ বয়। অর্থাৎ এবার একটি ছেলে আসছে তাদের ঘরে।

তবে, এই বিষয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হলেও কেউ নিশ্চিত করে কিছু জানাতে পারেননি।
 

ট্যাগ: bdnewshour24 ডেঙ্গু