banglanewspaper

কয়েকদিনের মধ্যে মুক্তি পেতে চলেছে বলিউড অভিনেত্রী বিদ্যা বালানের আগামী ছবি ‘মিশন মঙ্গল’। সেখানে তাকে একজন মহাকাশ বিজ্ঞানীর চরিত্রে দেখা যাবে। এটা বিদ্যা ভক্তদের জন্য খুশির খবরই বটে। কিন্তু ছবি মুক্তির আগেই বলিউডজুড়ে অন্য জল্পনা। বিদ্যা বালান নাকি মা হতে চলেছেন।

সচরাচর শাড়িতেই বেশি দেখা যায় ‘ডার্টি পিকচার’ খ্যাত এই অভিনেত্রীকে। তবে সম্প্রতি মুম্বাইয়ের এক রেস্তোরাঁ থেকে বের হওয়ার সময় নায়িকা ক্যামেরাবন্দি হন কালো ম্যাক্সি এবং সঙ্গে ডেনিম জ্যাকেটে। সেখানে আবার দেখা যায়, অন্য এক নারী বিদ্যাকে হাত ধরে সাবধানে নিয়ে যাচ্ছেন।

এমন ছবি সোশ্যাল মিডিয়ায় দ্রুত ছড়িয়ে পড়ে। যা দেখে নেটিজেনদের মন্তব্য, বিদ্যা বোধহয় হতে চলেছেন? তবে নেটিজেনদের এমন মন্তব্যে মুখ খোলেননি বিদ্যা। এর আগেও গুঞ্জন ছড়িয়েছিল, বিদ্যা মা হতে চলেছেন। কিন্তু সেটি নিছক গুঞ্জন ছিল। এবারের খবরটাও গুঞ্জন না কি সত্যি, তা ভবিষ্যতই বলবে।

২০১২ সালে প্রযোজক আদিত্য রায় কাপুরকে বিয়ে করেন বিদ্যা বালান। ৯ বছর ধরে ঠিকঠাকই চলছে তাদের দাম্পত্য জীবন। সম্প্রতি স্ত্রীকে চমকে দিতে তার জন্মদিনে সত্তরের দশকের জনপ্রিয় হিন্দি ছবির পোস্টারে বিদ্যার মুখ বসিয়ে বিশেষ ভিডিও বানান সিদ্ধার্থ। যেটি টুইটারে পোস্ট করে দর্শকদের দেখান বিদ্যা।

ট্যাগ: bdnewshour24 মা বিদ্যা বালান