banglanewspaper

হোটেলের ঘর থেকে আপনি কী নিতে পারেন, আর কী পারেন না? এপ্রশ্ন মাথায় আসতেই মার্কিন কমেডি শো ‘ফ্রেন্ডস’র রোজ অ্যান্ড চান্ডলার সেই এপিসোডটির কথাই মনে পড়ে?

যেখানে রোজ় চান্ডলারকে বোঝাচ্ছিল যে তিনি হোটেলের ঘর থেকে হেয়ার ডায়ার নিতে পারেন না কিন্তু শ্যাম্পুর বোতল অবশ্যই নিতে পারেন।যদিও এই পুরো বিষয়টিই নেহাতই মজা করেই তুলে ধরা হয়েছিল ‘ফ্রেন্ডস’র ওই পর্বে।

তবে হোটেলের ঘর থেকে বের হয়ে আসার সময় এমন অনেকেই রয়েছেন যারা কিছু কিছু জিনিস চুপি চুপি নিজের ব্যাগে ভরে ফেলেন। কথাটা শুনতে অবাক লাগলেও ভীষণই সত্যি। এটাকে অনেকে সাইকোলজিক্যাল সমস্যা বলে থাকেন।

তেমনি কারণেই হয়তো বলিউডে আজকের জনপ্রিয় অভিনেত্রী দীপিকাও শ্যাম্পুর বোতল চুরি করেন। জনপ্রিয় এই নায়িকার গোপন এই স্বভাবটির কথা ফাঁস হলো নায়িকার এক বন্ধুর বরাতে।

সম্প্রতি, দীপিকা পাড়ুকোনের ঘনিষ্ঠ এক বন্ধু স্নেহা রামচন্দর অভিনেত্রীর কিছু কীর্তির কথা ফাঁস করেছেন। স্নেহা জানিয়েছেন, দীপিকা নাকি হোটেলের ঘর থেকে প্রায়ই শ্যাম্পুর বোতল চুরি করে আনেন। সেটা নাকি তিনি করেন তার বন্ধুদের দেওয়ার জন্য।

স্নেহা আরও বলেন, দীপিকা যে শ্যাম্পুর বোতল চুরি করেন সেই ছোট্ট শ্যাম্পুর বোতলগুলি অবশ্য হোটেল কর্তৃপক্ষ অতিথিদের জন্যই দেন। আর সেই বোতল যে কেউ নিতে পারেন, সেটা কোনো চুরি বা অপরাধের মধ্যে এক্কেবারেই পড়ে না।

দিপ্পির বন্ধু স্নেহা রামচন্দর নেহাতই তাদের বন্ধুত্বের কথা উল্লেখ করতেই একথা লিখেছেন। তবে অবশ্য এখানেই শেষ নয়, স্নেহা আরও লিখেছেন, দীপিকা এমন একজন বন্ধু যার সঙ্গে নির্দিধায় মন খুলে মেশা যায়। যার উপস্থিতি তার জীবনে এক কাপ গরম চা কিংবা কোল্ড ড্রিংসের মতোই গুরুত্বপূর্ণ।

প্রসঙ্গত, খুব শীঘ্রই দীপিকা পাড়ুকোনকে দেখা যাবে মেঘনা গুলজারের 'ছপাক' ছবিতে।

ট্যাগ: bdnewshour24 হোটেল শ্যাম্পুর বোতল দীপিকা