banglanewspaper

সাবেক কানাডিয়ান পর্ন তারকা ও বর্তমান বলিউড অভিনেত্রী সানি লিওনের ফোন নম্বর! গত দুইদিনে গুগলকে এই প্রশ্ন করেছে তার অসংখ্য ভক্ত। উদ্দেশ্য একটাই, একবার যদি প্রিয় সেক্সি তারকা সানি লিওনের সঙ্গে যোগাযোগের সুযোগ পাওয়া যায়।

তবে এই ফোন নম্বরের খোঁজ এত বেশি হয়েছে যে, বাধ্য হয়ে সানির বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ করেছেন দিল্লির এক ব্যবসায়ী।

সম্প্রতি মুক্তি পাওয়া ‘অর্জুন পাটিয়ালা’ ছবির ট্রেলারে দেখা যায়, অভিনেতা দিলজিৎ দোসাঞ্জকে একটি ফোন নম্বর দিচ্ছেন সানি লিওন। ওই দৃশ্য প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় ফোন নম্বরটি। সানি লিওনের ফোন নম্বর ভেবে বহু ফোন যায় ওই নম্বরে।

কিন্তু বাস্তবে নম্বরটি দিল্লির বাসিন্দা ও ব্যবসায়ী পুনীত আগারওয়ালের। ফোন নম্বরটি যে সক্রিয়, তা জানতেন না ‘অর্জুন পাটিয়ালা’ ছবির নির্মাতারা।

সানি লিওনের ফোন নম্বর ভেবে পাঠানো অসংখ্য অশালীন মেসেজ ও ফোন কলের জেরে বিরক্ত হয়ে দিল্লি পুলিশে অভিযোগ দায়ের করেছেন ব্যবসায়ী পুনীত আগারওয়াল। তবে বিষয়টি জানতে পেরে দিল্লির ওই ব্যবসায়ীর কাছে ইতোমধ্যে ক্ষমা চেয়ে নিয়েছেন সানি লিওন।

জুম টিভিকে দেয়া এক সাক্ষাৎকারে সানি বলেন, ‘দুঃখিত, সত্যিই চাইনি আপনার সঙ্গে এমন হোক। নিশ্চয়ই কিছু মজাদার মেসেজ ও ফোনকল পেয়েছেন।’

ট্যাগ: bdnewshour24 সানি লিওন