banglanewspaper

এম,লুৎফর রহমান, নরসিংদী: নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের পৃথক পৃথক অভিযানে নরসিংদী জেলার বিভিন্ন এলাকা থেকে ১হাজার ৪শত ৭০ পিস ইয়াবাসহ ৮ জনকে আটক করা হয়েছে। বুধবার থেকে শুক্রবার রাত পযর্ন্ত এ অভিযান পরিচালনা করা হয়। জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা আজ বিকালে এই তথ্য নিশ্চিত করেছেন।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, গত শুক্রবার উপ-পরিদর্শক মোস্তাক আহম্মেদ নরসিংদীর পৌর শহর বানিয়াছল এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী (দম্পতি) মাহফুজুর রহমান প্রদীপ(৩৫) ও মোসাঃ তাসলিমা আক্তার(২৬)কে ১ হাজার পিস ইয়াবাসহ আটক করেন। এইদিকে উপ-পরিদর্শক আব্দুল গাফফার পিপিএম (বার) শুক্রবার নরসিংদী পৌর শহরের সাটিড়পাড়া এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী আবুল খায়ের মিয়া(৩৫)কে ৩ শত পিস ইয়াবা ও ঘোড়াদিয়া এলাকা থেকে ১ শত পিস ইয়াবা ট্যাবলেটসহ মুরাদ মিয়াকে (২৫) গ্রেফতার করেন।

উপ-পরিদর্শক রুপণ কুমার সরকার (পিপিএম) গত বুধবার রাতে শিবপুর হতে মাদক ব্যবসায়ী হান্নান মীর(৩২) কে ৩৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেন। অপরদিকে উপ-পরিদর্শক জাকারিয়া আলম বৃহস্পতিবার সন্ধায় নরসিংদীর সঙ্গিতার মোড়ে অভিযান চালিয়ে ৩৫ পিস ইয়াবাসহ হৃদয় মিয়া(২২), নাদিম (১৯) ও শাওন মিয়া (২৫)কে গ্রেফতার করেন।

ইয়াবাসহ আটকের ঘটনায় আজ নরসিংদী সদর মডেল থানা ও শিবপুর মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক ৫ টি মামলা দায়ের করা হয়েছে।

ট্যাগ: bdnewshour নরসিংদী