banglanewspaper

বাংলা চলচ্চিত্রের জাতীয় পুরস্কারপ্রাপ্ত দুই তারকা ফেরদৌস আহমেদ ও সাদিকা পারভীন পপি। জুটি বেঁধে তারা হাফ ডজন ছবিতে অভিনয় করেছেন। প্রতিটিই ব্যবসায়িক দিক থেকে সফল।

শেষ তাদের একসঙ্গে দেখা গিয়েছিল ২০১৫ সালে মুক্তি পাওয়া আবদুল্লাহ আল মামুন পরিচালিত ‘দুই বেয়াইয়ের কীর্তি’ ছবিতে। এরপর গত চার বছর একসঙ্গে আর কোনো কাজ করেননি ফেরদৌস ও পপি।

আসন্ন ঈদুল আযহায় আবার এক হচ্ছেন দুই তারকা। তবে চলচ্চিত্রের জন্য নয়, তারা কাজ করবেন ছোটপর্দায়। আবার ছোটপর্দার কোনো নাটকেও নয়। বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ঈদ আনন্দমেলা’ উপস্থাপনা করবেন তারা। এর আগে নায়ক ফেরদৌস বিভিন্ন চ্যানেলে বিভিন্ন অনুষ্ঠান উপস্থাপনা করেছেন। তবে পপি প্রথমবার। ফেরদৌসের সঙ্গেও এটি তার প্রথম উপস্থাপনা।

উপস্থাপনার পাশাপাশি দুজনেই দুটি গানের সঙ্গে পারফর্ম করবেন। পপি নাচবেন তার অভিনীত ‘রানি কুঠির বাকি ইতিহাস’ ছবির ‘আমার মাঝে নেই এখন আমি’ গানটির সঙ্গে। এই ছবির নায়ক ছিলেন ফেরদৌস।

অন্যদিকে ফেরদৌস পারফর্ম করবেন তার কেরিয়ারের অভিষেক ‘হঠাৎ বৃষ্টি’ ছবির ‘সোনালি প্রান্তরে’ গানটির সঙ্গে। একটি গুজরাটি গানে কোমর দোলাবেন অভিনেত্রী তারিনও। অনুষ্ঠানটি বিটিভিতে প্রচার হবে ঈদের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর।

পপির সঙ্গে প্রথমবার উপস্থাপনা প্রসঙ্গে নায়ক ফেরদৌস বলেন, ‘আনন্দমেলার উপস্থাপনা আগেও করেছি। পারফর্মেন্সও করেছি। প্রতিবার চেষ্টা করেছি ভিন্নধর্মী পারফর্মেন্স করার। এবারও সেই চেষ্টা অব্যাহত ছিল। প্রথমবার পপির সঙ্গে উপস্থাপনাটাও দারুণ উপভোগ করেছি। এবারের ঈদ আনন্দমেলা নিশ্চয় দর্শকদেরও ভালো লাগবে।’

অন্যদিকে কেরিয়ারে প্রথমবার উপস্থাপনার বিষয়ে পপি বলেন, ‘এবারই প্রথম উপস্থাপনা করলাম। প্রথমে একটু ভয় ভয় করলেও পরে দারুণ মানিয়ে নিয়েছি আমি আর ফেরদৌস। পুরো অনুষ্ঠানটি আমরা বেশ উপভোগ করেছি। আমার বিশ্বাস, দর্শকরাও এবারের ঈদ আনন্দমেলা দারুণ উপভোগ করবেন।’

ট্যাগ: bdnewshour24 ছোটপর্দায় ফেরদৌস পপি