banglanewspaper

নিজস্ব প্রতিনিধি: আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, মিথ্যা বলা বিএনপি নেতাদের অভ্যাসে পরিণত হয়েছে। তারা বন্যায় মানুষের পাশে থাকে না, ডেঙ্গু আক্রান্তদের পাশে থাকে না। সরকারের ঘাড়ে দোষ চাপানো বিএনপির অভ্যাসে পরিণত হয়েছে।

বিএনপির নেতারা এখন সরকারের বিরুদ্ধে সঙ্গবদ্ধভাবে সাজানো মিথ্যাচার ও গুজব ছড়ানোর মিশনে নেমেছে। এ কারণেই বিএনপি’কে জনগণ বারবার প্রত্যাখান করেছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার। জননেত্রী শেখ হাসিনার সরকারের যে কোন দূযোর্গ মোকাবিলার সক্ষমতা আছে।

মঙ্গলবার চাঁদপুর শহর রক্ষা বাধঁ এলাকায় নদী ভাঙন কবলিত স্থান এবং বাঁধ সংস্কার কাজের অগ্রগতি পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

এ সময় তার সঙ্গে ছিলেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, পানি উন্নয়ন বোর্ডের মহা পরিচালক মাহফুজুর রহমান, চাঁদপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক শওকত ওসমান, পুলিশ সুপার জিহাদুল কবির, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু নঈম দুলাল পাটোয়ারী, শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা, সখিপুর থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মানিক সরকার, সহ-সভাপতি জিতু মিয়া বেপারী সহ জেলা প্রশাসন ও পানি উন্নয়ন বোর্ডের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

উপমন্ত্রী শামীম আরও বলেন, চাঁদপুরকে ভাঙনের হাত থেকে রক্ষার জন্য চাঁদপুর থেকে হাইমচর পর্যন্ত ১১শ কোটি টাকার প্রকল্প  গ্রহণ করা হয়েছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে।

ট্যাগ: bdnewshour24 মিথ্যা বিএনপি শামীম