banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি : সাভারের ডগরমোরা এলাকায় এক নারী দিনমজুরকে কাজ দেয়ার প্রলোভন দেখিয়ে গণধর্ষণের অভিযোগে পাঁচ ধর্ষককে আটক করেছে পুলিশ। 

আজ (০৫ই আগস্ট, সোমবার) ভূক্তভোগী ওই নারী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পরে দুপুর থেকে সাভারের ডগরমোরা ও রেডিওকলোনিসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্তদের আটক করা হয়। পরে আজ সন্ধ্যায় ওই নারী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

আটককৃতরা হলো- গাইবান্ধা জেলার সাঘাটা থানার টইছড়া গ্রামের আব্দুল হাইয়ের ছেলে বাদল, একই জেলার শিমুলবাড়ি গ্রামের গোলজার রহমানের ছেলে আলমগীর, কুমারবাড়ি এলাকার আলতাফ হোসেনের ছেলে কবীর, জামালপুর জেলার টাঙ্গালীপাড়ার ইলিয়াস উদ্দিনের ছেলে মো আরিফ এবং একই এলাকার আব্দুল আজিজের ছেলে আমিনুল। আটককৃতরা সবাই নির্মাণ শ্রমিক বলে জানিয়েছে পুলিশ। 

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোফাজ্জল হোসেন জানান, গতকাল (০৪ আগস্ট, রবিবার) ভূক্তভোগী নারী সাভার বাস স্ট্যান্ডে অন্য দিনমজুরদের সাথে কাজ পাওয়ার জন্য যান।

এ সময় অভিযুক্ত পাঁচ জন ৫০০ টাকা মজুরিতে ওই নারীকে কাজের কথা বলে সাভারের ডগরমোরা এলাকায় একটি নির্মানাধীন ভবনে নিয়ে যায়। সেখানে তাদের অশালীন আচরণ দেখে সন্দেহ হলে ওই নারী সেখান চলে আসতে চাইলে অভিযুক্তরা তাকে আটকে রেখে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে।

পরে আজ দুপুরে ভূক্তভোগী ওই নারী থানায় এসে লিখিত অভিযোগ দায়ের করলে সাভারের ডগরমোরা ও রেডিওকলোনীসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্তদের আটক করা হয়।

তিনি আরো জানান, ভূক্তভোগী ওই নারীকে শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতাল (ঢামেক) এর ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।
 

ট্যাগ: bdnewshour24 সাভার নারী দিনমজুর