banglanewspaper

এম,লুৎফর রহমান, নরসিংদী: নরসিংদীর মনোহরদীতে ডেঙ্গু জ্বর এবার কেড়ে নিয়েছে দিপালী আক্তার (২৩) নামে এক কলেজ ছাত্রীর প্রাণ।

দিপালী মনোহরদী উপজেলার বড়চাপা ইউনিয়নের পাইকান গ্রামের রিয়াজ উদ্দিনের মেয়ে। গতকাল রবিবার বিকেলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি ঢাকার আবুজর গিফারী কলেজের স্নাতক (সম্মান) তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন। দিপালীর ভগ্নিপতি প্রকৌশলী মাহবুব জালাল জানান, বিয়ের পর থেকে স্বামীর সাথে ঢাকার বনশ্রীতে থেকে পড়ালেখা করতো সে।

গত ২৫ জুলাই দিপালী জ্বরে আক্রান্ত হয়। প্রথমে সাধারণ জ্বর মনে করে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরবর্তীতে অবস্থার উন্নতি না হওয়ায় গত ২৮ জুলাই তাকে আল রাজী ইসলামিয়া হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসকরা নিশ্চিত করে সে ডেঙ্গু জ্বরে আক্রান্ত। সেখানে তিনদিন চিকিৎসা দেওয়ার পর তাকে মনোহরদীর গ্রামের বাড়িতে আনা হয়। বাড়িতে আসার পর সে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে। এ অবস্থায় ঐ দিনই তাকে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তার অবস্থার আরো অবনতি হয়।

পরদিন তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন থাকার পর গতকাল বিকেলে সে মারা যায়। রবিরার রাতেই পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

ট্যাগ: bdnewshour নরসিংদী মনোহরদী