banglanewspaper

বিতর্ক থেকে কয়েক ক্রোশ দূরে হাঁটতে চাইলেও তা পিছু ছাড়ছে না পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদের। এবার কোরবানির গরুর ছবি পোস্ট করে বিতর্কে জড়ালেন তিনি।

আগামী ১২ আগস্ট পাকিস্তানে উদযাপিত হবে ঈদুল আজহা। এতে পশু কোরবানি দিয়ে সর্বশক্তিমান আল্লাহর সন্তুষ্টি লাভের চেষ্টা করবেন দেশটির আপামর মুসলমান। ব্যতিক্রম নন সরফরাজ।

বেশ আগভাগেই সোশ্যাল মিডিয়া টুইটারে কোরবানির গরুর ছবি পোস্ট করেছেন তিনি। এর ক্যাপশনে লিখেছেন, জোরকদমে প্রস্তুতি চলছে। সবই প্রায় তৈরি। কোরবান হতে আমার বাচ্চাও প্রস্তুত। আল্লাহতায়ালা আমাদের সবার প্রস্তুতি সাদরে গ্রহণ করুন।

পাক ক্যাপ্টেনের এমন টুইটের পর তুমুল বিতর্ক শুরু হয়েছে। ভীষণভাবে ট্রোলড হচ্ছেন তিনি। বিশ্বকাপে ভারতের কাছে হারের পর কাঠগড়ায় সরফরাজ। সমালোচকদের রোষানলে পুড়ছেন তিনি। সবশেষ দলের কোচ মিকি আর্থার তাকে দলনায়কের পদ থেকে সরানোর দাবি তুলেছেন। সেই দাবির কয়েক ঘণ্টা না কাটতেই এ কাণ্ড ঘটিয়ে বসেন উইকেটরক্ষক ব্যাটসম্যান।

বহু পশুপ্রেমী সরফরাজের তীব্র নিন্দা করেছেন। অনেকে তার বিরুদ্ধে তড়িঘড়ি ব্যবস্থা নিতে পেটার কাছে আর্জি জানিয়েছেন। পেটা হচ্ছে পশু নিয়ে কাজ করা একটি সংগঠন। এর উদ্দেশে শ্রুতি টেন্ডন লিখেছেন, এটি কী? আপনাদের কোনো প্রতিক্রিয়া নেই কেন? এখন গো-হত্যা কী স্বাভাবিক বিষয়? সেটির দুধ-ঘি খাওয়া কী নিষ্ঠুরতা? সব ভণ্ডামি।

ট্যাগ: bdnewshour কোরবানি