banglanewspaper

ডার্বি কাউন্টি ক্লাবের প্রেসিডেন্ট মেল মরিস নতুন মৌসুমের জন্য ওয়েনি রুনিকে তাঁদের ক্লাবে কোচ কাম ম্যানেজার হিসেবে সই করানোর ব্যাপারে আত্মবিশ্বাসী।

সাবেক ইংলিশ অধিনায়ক এই ব্যাপারে কথা বলতে যুক্তরাষ্ট্র থেকে লন্ডনে এসেছিলেন। রুনি এখন খেলেন যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগে। সেখানে তাঁর ক্লাব ডিসি ইউনাইটেডের সঙ্গে আরও দুই মৌসুমের চুক্তি রয়েছে।

মরিস বলেছেন, ‘যতক্ষণ না সব কিছু চূড়ান্ত হচ্ছে ততক্ষণ বলা যাবে না যে, রুনি আমাদের ক্লাবে আসছে। কয়েক দিনের মধ্যে সব কিছু চূড়ান্ত হয়ে যেতেও পারে।’ ডার্বি প্রেসিডেন্ট আরও বলেছেন, ‘আশা করছি বিষয়টি আমরা দ্রুত নিষ্পত্তি করে ফেলতে পারব।

ওর সঙ্গে কথা বলে শুরুতেই বুঝে যাই যে, রুনি ইংল্যান্ডে ফিরতে চায়। এখন দেখার এই ব্যাপারে আমরা ওকে কোনও সাহায্য করতে পারি কি না। ওর সঙ্গে বিস্তারিত ভাবে কথা বলেছেন আমাদের ম্যানেজার ফিলিপ কোকু।’

গত মৌসুমে ডার্বি কাউন্টি ক্লাব ইংল্যান্ডের জাতীয় দলে রুনির সাবেক সতীর্থ ফ্রাঙ্ক ল্যাম্পার্ডকে ম্যানেজার করে এনেছিল। কিন্তু এবার তিনি চেলসি ম্যানেজার।

গত সপ্তাহেই রুনি ভবিষ্যতে কোচিং করানো নিয়ে নিজেই বলেন, ‘অবশ্যই ভবিষ্যতে কোচ হওয়ার ভাবনাটা আমার মাথায় রয়েছে। তবে এখনও আমি খেলছি। উপযুক্ত সময় এলে আমি কোচিংয়ের পেশায় জড়িয়ে যেতে পারি।’

ট্যাগ: bdnewshour24 কোচ রুনি