banglanewspaper

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে উপজেলা প্রশাসন ও পরিষদ এবং স্বাস্থ্য কমপ্লেক্্েরর উদ্যোগে ডেঙ্গুমুক্ত করণে পরিস্কার-পরিচ্ছন্ন ও সচেতনতা র‌্যালী পালন করা হয়েছে।

বুধবার সকালে উপজেলা আমচত্বর হতে ডেঙ্গুমুক্ত দেশ চাই, পরিস্কার পরিচ্ছন্নতার বিকল্প নাই শেখ হাসিনার নির্দেশ, পরিস্কার-পরিচ্ছন্ন রাখুন পরিবেশ আসুন গড়ি ডেঙ্গুমুক্ত বাংলাদেশ শ্লোগানে ডেঙ্গু বিস্তার রোধে প্রতিকার, প্রতিরোধ ও সচেতনতা মুলক র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। র‌্যালীতে নেতৃত্ব দেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান ও উপজেলা নির্বাহী অফিসার মো. ছানাউল ইসলাম।

পরে ইউএনও মো. ছানাউল ইসলামের নেতৃত্বে উপজেলা স্কাউটস এর সহায়তায় উপজেলার প্রধান প্রধান সড়কের দুইধারে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্েরর ভিতরে এবং সরকারী সকল দফতরের অফিসের চারপাশে ঝোপ,ঝার ও ময়লা আবর্জনা পরিস্কার করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান শেখ মো. হাফিজুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম,উপজেলা স্বাস্থ্য ও প:প: অফিসার মোর্শেদ মো. মনিরুজ্জামান,প্রকল্প বাস্তবায়ন অফিসার নভেন্দু নারায়ন চৌধুরী,মৎস অফিসার মো. শাহাদত হোসেন, যুব উন্নয়ন অফিসার মো. ফজলুল হক, মহিলা বিষয়ক অফিসার মো. মোয়াজ্জেম হোসেন,মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আ. সালাম, সমাজসেবা অফিসার মো. আরিফ হোসেন, নির্বাচন অফিসার মো. তৌহিদুল ইসলাম, একাডেমিক সুপারভাইজার প্রদীপ কুমার সরকার,সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মো. হাফিজুল ইসলাম প্রমুখ।

ট্যাগ: bdnewshour আত্রাই