banglanewspaper

এম,লুৎফর রহমান, নরসিংদী: নরসিংদী সদর উপজেলার বিলাসদী এলাকায় স্ত্রীর পরকিয়ায় বাধা দেয়ায় স্বামী ইছাহাক মিয়া সবুজ (২৫)কে মঙ্গলবার দুপুরে কুপিয়ে আহত করেছে নরসিংদীর রাঙ্গামাটি এলাকার কুখ্যাত সন্ত্রাসী ইয়াসিন বাহিনী।

আহত সবুজ নরসিংদী সদর উপজেলার বিলাসদী গ্রামের বাসিন্দা। বর্তমানে সে নরসিংদী জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

আহতের স্বজনরা জানায়, সবুজের স্ত্রী ডারিয়া বেগম দীর্ঘদিন ধরে কুখ্যাত সন্ত্রাসী ইয়াসিন এর সাথে পরকীয়া করে আসছে। এ বিষয়ে সবুজ তার স্ত্রীকে বার বার বোঝাতে চাইলেও সে বুঝ মানতে রাজি না হওয়ায় সবুজের সাথে মাঝে-মাঝে কথা কাটাকাটি হতো। এক পর্যায়ে স্ত্রী ডালিয়া ও শশুরবাড়ির লোকজন ডালিয়ার পরকীয়ার বিষয় জানতে পারায় স্বামী সবুকে স্ত্রী ডালিয়া বিভিন্ন হুমকি দিতো। সম্প্রতি ইয়াছিন বাহিনীর প্রধান ইয়াছিনের সাথে অনৈতীক কর্মকান্ডে লিপ্ত দেখে সবুজ তার শশুরবাড়ির লোকদের বিষয়টি জানায়। কিন্ত ফল বিপরিত হয়। গত মঙ্গলবার ডালিয়ার প্রেমিক ইয়াছিনসহ তার বাহিনীর লোকজন সবুজকে মিমাংসার কথা বলে নরসিংদী সদর উপজেলা মোড় হাজী গফুর মার্কেটের ভেতরে ডেকে নিয়ে আচমকা তার উপর অতর্কিত ঝাপিয়ে পরে এবং মারাত্মকভাবে আহত করে।

এ বিষয়ে আহত সবুজ বলেন, 'আমার স্ত্রী ও শশুর বাড়ির অধিকাংশ সদস্য ইয়াছিনের সাথে স্ত্রীর পরকীয়া সম্পর্কের বিষয়টি জানে। এছাড়া আমার স্ত্রীর সাথে ইয়াছিনের অবৈধ সম্পর্ক তৈরী হয়েছে আমি বিষয়টি জানতে পাড়ায় ইয়াছিন ও তার সন্ত্রাসী বাহিনী আমার উপর হামলা চালায়।'

ট্যাগ: bdnewshour নরসিংদী