banglanewspaper

প্রতিনিধি: বিডি নিউজ আওয়ারের ছাগলনাইয়া প্রতিনিধি ও ‘বঙ্গবন্ধু ব্লাড ব্যাংক ছাগলনাইয়া’ এর সহ-সভাপতি সাংবাদিক কাজী আশিকুল ইসলাম এবং ছাগলনাইয়া মটুয়া দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহেনা আক্তার তাহমিনার ৬ষ্ঠ বিবাহবার্ষিকী উৎযাপিত হয়েছে।

১৮ আগষ্ট রবিবার রাত ৮টায় স্থানীয় ফুড জোন রেষ্টুরেন্টে বিবাহ বার্ষিকী উৎযাপিত হয়। কেক কেটে নানা আয়োজনের মধ্য দিয়ে উক্ত বিবাহবার্ষিকী উৎযাপিত করা হয়।

এতে বন্ধু মহলের উপস্থিত ছিল বঙ্গবন্ধু ব্লাড ব্যাংক ছাগলনাইয়ার সাধারণ সম্পাদক ও ছাগলনাইয়া প্রেসক্লাবের তথ্য ও যোগাযোগ সম্পাদক সাংবাদিক এনায়েত উল্যাহ সোহেল, ইঞ্জিনিয়ার আরিফুর রহমান, বঙ্গবন্ধু ব্লাড ব্যাংক ছাগলনাইয়া এর যুগ্ন সম্পাদক ও যুবলীগ নেতা জালাল হোসেন মজুমদার আসিব,ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী ওমর ফারুক, ববঙ্গবন্ধু ব্লাড ব্যাংক এর সদস্য সাব্বির হোসেন সহ আরো অনেকে।

এ সময় কাজী আশিকুল ইসলাম ও তাহমিনা আক্তার জানান, আজ থেকে প্রায় ৬বছর পূর্বে আমাদের বিবাহ হয়েছিল। আল্লাহ রহমতে প্রায় তিন বছর পূর্বে আমাদের সংসারে আলোকিত করে আমাদের কন্যা তাওসিয়া ইসলাম নওশীন জন্ম গ্রহণ করেন। আল্লাহর রহমতে আমরা বর্তমানে পরিবারের সবাইকে সাথে নিয়ে খুবই সুখে আছি।

আমরা আমাদের পিতা-মাতা, শ্বশুর-শ্বাশুড়ি, ভাই-বোন, আত্মীয়-স্বজন, পাড়াপ্রতিবেশী, বন্ধু-বান্ধবসহ সকলের নিকট দোয়া প্রার্থী। যাহাতে আমাদের বাকী জীবনটাও ঠিক এইভাবে হাসিখুসিতে কেটে যায়-আমিন।

ট্যাগ: bdnewshour24 ছাগলনাইয়া