banglanewspaper

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে ইজ্জত যাওয়ার অপমান সইতে না পেরে এক যুবকের আত্মহত্যার ঘটনা ঘটেছে।

১৯ আগস্ট সোমবার সকালে উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত জামাল উদ্দিন (৪০) উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ী গ্রামের হাজী আহাদ আলীর ছেলে। তিনি দীর্ঘদিন প্রবাস জীবন থেকে বাংলাদেশে এসে বাড়ীতে কৃষি কাজ করতেন।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা জানান, গতকাল ওই এলাকার  মনির হোসেনসহ আরো কয়েকজন যুবক জামাল উদ্দিনকে তার বাড়ী হতে দেড় কিলোমিটার দুরে একটি জঙ্গলে নিয়ে উলঙ্গ করেছিল বলে সেখান থেকে ফিরে কয়েক জনকে জানিয়েছিলেন। এ অপমান সইতে না পেরে তিনি হয়তো আত্মহত্যা করেছেন।

স্বজনদের বরাত দিয়ে শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নয়ন ভুঁইয়া জানান, `জামাল উদ্দিনদের পরিবারে দীর্ঘদিন যাবৎ কলহের কারণে তার স্ত্রী সন্তান পিত্রালয়ে ছিল। ফাকা বাড়ীতে গত রাতের কোন এক সময় ঘরের বারান্দার আড়ার সাথে ঝুলে মারা যান তিনি। পরে সকালে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। তবে কি কারনে সে আত্মহত্যা করেছে তা তদন্তের পর বলা যাবে।'

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, `খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল হতে লাশ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর ঘটনার বিস্তারিত বলা যাবে। এ ঘটনায় আত্মহত্যা প্ররোচনার একটি মামলা প্রক্রিয়াধীন।'

ট্যাগ: bdnewshour24 শ্রীপুর