banglanewspaper

শরীয়তপুরের ডামুড্যায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে সুরাইয়া বেগম (৩৭) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে তার মৃত্যু হয়।

ডামুড্যা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেহেদি হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, ডেঙ্গুতে আক্রান্ত হয়ে সুরাইয়া বেগম নামে একজনের মৃত্যু হয়েছে বলে শুনেছি। পরে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।

সুরাইয়া বেগম ডামুড্যা পৌরসভার ৮ নং ওয়ার্ডের কামাল ঢালীর স্ত্রী। তার সাড়ে ৮ বছর ও সাড়ে ৫ বছর বয়সের দুটি ছেলে রয়েছে এবং আড়াই বছরের একটি মেয়ে রয়েছে ।

সুরাইয়া বেগমের স্বামী মো. কামাল হোসেন ঢালী জানান, গত বুধবার ঢাকা থেকে ডামুড্যা আসে সুরাইয়া । ডামুড্যা আসার পর তার অনেক জ্বর আসে। জ্বর হলে স্থানীয় হ্যাপি ক্লিনিকে নেয়া হয়। ক্লিনিকের চিকিৎসক বিভিন্ন পরীক্ষা দেয়। পরীক্ষায় ডেঙ্গু ধরা পড়ে।

হঠাৎ করে সোমবার সকালে জ্বর বেড়ে যায়, সঙ্গে বমি ও ডায়রিয়া শুরু হয়। সেলাইন পুশ করলে সে সুস্থ হয়ে ওঠে। পরে ক্লিনিক থেকে বাড়িতে নিয়ে যাওয়া হয়। কিন্তু রাতে তার প্রচণ্ড জ্বর উঠলে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সুরাইয়াকে মৃত ঘোষণা করেন।

ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. রশিদ বলেন, ওই গৃহবূধকে ক্লিনিকে চিকিৎসা করানো হয়েছিল। রাতে মৃত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়।

ট্যাগ: bdnewshour24 শরীয়তপুর