banglanewspaper

দামি পোশাক, ব্যাগ, জুতা ও জুয়েলারি ব্যবহারের কারণে প্রায় সময়ই খবরের শিরোনামে দেখা যায় তারকাদের নাম। এরই ধারাবাহিকতায় এবার খবরের শিরোনামে এসেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত। তবে দামি নয়, মাত্র ৬০০ রুপির শাড়ি পরে আলোচনায় এসেছেন তিনি।

সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে দেখা গেছে কঙ্গনা রনৌতকে। এসময় তার পরনে ছিল ঘিয়া রঙের একটি সুতি শাড়ি। যার সঙ্গে পরেছিলেন একটি কালো ব্লেজার। চোখে ছিল কালো রোদ চশমা। আর হাতে দেখা গেছে প্রাডা ব্র্যান্ডের ব্যাগ।

সোশ্যাল মিডিয়ায় কঙ্গনার বিমানবন্দরের সেই ছবি ছড়িয়ে পড়তেই শুরু হয় আলোচনা। সকলেই তার লুকের প্রশংসায় পঞ্চমুখ হয়। বিশেষ করে তার শাড়িটির প্রশংসা করেন সকলে।

বোনের শাড়ি নিয়ে এতো চর্চা শুরু হওয়ার পরই এক অজানা তথ্য ভক্তদের সঙ্গে শেয়ার করেন কঙ্গনার বোন রঙ্গোলি চান্দেল। সামাজিক যোগাযোগ মাধ্যমে এক টুইটারে একটি পোস্ট শেয়ার করে রঙ্গোলি বলেন, ‘কলকাতার ৬০০ রুপির শাড়ি পরে জয়পুরের পথে কঙ্গনা।

সুতি শাড়ি এতো কম মূল্যে পাওয়া যায় এটি জেনে প্রথমে কিছুটা চমকে গিয়েছিলেন কঙ্গনা। একইসঙ্গে সে একটু কষ্ট পেয়েছেন এই ভেবে যে, সামান্য আয়ের জন্য কতো কঠোর পরিশ্রম করতে হয় মানুষকে।’

রঙ্গোলি আরও বলেন, ‘ইন্টারন্যালনাল ব্র্যান্ডগুলো এসব পণ্য নিয়ে যাওয়ার আগে আমাদের নিজেদের উচিত এসব রক্ষা করা।’

সবশেষ ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ ছবিতে দেখা গেছে কঙ্গনা রনৌতকে। এতে তার সহশিল্পী ছিলেন রাজকুমার রাও।

ট্যাগ: bdnewshour24 কলকাতা শাড়ি কঙ্গনা