banglanewspaper

বলিউডের ফ্যাশনেবল হিরোদের কথা বলতে গেলে প্রথমেই যার নাম চলে আসে তিনি অভিনেতা ও অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের স্বামী রণবীর সিং। স্পষ্টবক্তা হিসেবেও তার সুপরিচিতি আছে। ‘বাজিরাও মাস্তানি, পদ্মাবত, গাল্লি বয় ছবিগুলোতে তিনি অভিনয় প্রতিভা দেখিয়েছেন। এবার নিজের যৌন জীবন নিয়ে মুখ খুললেন প্রতিভাবান এই অভিনেতা।

সম্প্রতি ভারতের একটি জনপ্রিয় সংবাদপত্রকে দেয়া সাক্ষাৎকারে রণবীরের অকপট স্বীকারোক্তি, মাত্র ১২ বছর বয়সে তিনি নিজের ভার্জিনিটি খুইয়েছিলেন। শুধু তাই নয়, নিজের থেকে বয়সে অনেকটাই বড় মেয়ের সঙ্গে যৌন তৃপ্তিতে জড়িয়ে পড়েছিলেন তিনি।

কৌতূহলের বশেই এই নারীসঙ্গে লিপ্ত হয়েছিলেন বলে জানান রণবীর। তিনি বলেন, ‘আমি সবকিছুই অনেক আগে থেকে করি। এমনও হয়েছে, স্কুলের বন্ধুদের মায়েরা আমার মাকে অভিযোগ করতেন, আমি একেবারে পাকা আপেলের মতো হয়ে গেছি। আমার জন্যই বন্ধুরা নাকি বিপথে চালিত হচ্ছে।’

কর্মক্ষেত্রে বর্তমানে ‘৮৩’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রণবীর সিং। কবির সিং পরিচালিত এই ছবিতে থাকবে ১৯৮৩ সালে ভারতের ক্রিকেট বিশ্বকাপ জেতার গল্প। তখনকার অধিনায়ক কপিল দেবের চরিত্রে দেখা যাবে রণবীরকে। তার স্ত্রীর চরিত্রে আছেন বাস্তবের স্ত্রী দীপিকা পাড়ুকোন। আগামী বছর মুক্তি পাবে এই ছবি।

ট্যাগ: bdnewshour24 ভার্জিনি রণবীর