banglanewspaper

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট প্রতিনিধি: জেলা পুলিশ সুপার এর বিশেষ নির্দেশে চলমান মাদক বিরোধী জিরো টলারেন্স নীতির আওতায় পৃথক দুটি অভিযানে ফেন্সিডিল ও গাঁজাসহ তিনজন মাদক ব্যবসায়ীকেল গ্রেফতার করেছে কালীগন্জ থানা পুলিশ।

লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরজু মো: সাজ্জাদ হোসেন এর নেতৃত্বে এসআই তুষার চন্দ্র রায় সংগীয় এএসআই  খাদেমুল ইসলাম, এএসআই মোঃ মোফাজ্জল হোসেন ও তার টিম ২০/০৮/১৯ তারিখ রাত আনুমানিক ৮ ঘটিকার সময় কালীগঞ্জ থানার গোড়ল ইউনিয়ন এর সীমান্তবর্তী মালগাড়া এলাকায় অভিযান চালিয়ে ৫০(পঞ্চাশ) বোতল ফেন্সিডিল ও একটি বাইসাইকেলসহ মালগাড়া এলাকার আব্দুল মজিদ এর পুত্র মাদক ব্যবসায়ী নুরুল হক (২৩) কে গ্রেফতার করা হয়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অপর দুই মাদক চোরাচালান চক্রের স্বক্রিয় সদস্য মালগাড়া এলাকার মৃত নুর আমিন ওরফে ভুট্রু এর পুত্র রেজাউল হক (৩২), এবং একই এলাকার আজিজার রহমান এর পুত্র সেকেন্দার আলী ওরফে জাম্বু পালিয়ে যেতে সক্ষম হয়।

অপর অভিযানে এসআই মোঃ ময়নুল ইসলাম ও তার টিম কাকিনা ইউনিয়ন এর রুদ্রেশ্বর এলাকায় গোপন সংবাদ এর ভিত্তিতে ২ (দুই) কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী, আদিতমারী থানাধীন তালুক দুলালী মহিষতুলি এলাকার মৃত নারায়ন চন্দ্র রায় এর পুত্র শ্রী প্রমোদ চন্দ্র রায় (৪০), এবং গোড়ল মালগাড়া এলাকার মৃত বক্তার আলীর পুত্র মোঃ নাজির হোসেন (৪৫) কে গাঁজা বিক্রয়ের উদ্দেশ্য রুদ্রেশ্বর এলাকায় পৌছালে গতিবিধি সন্দেহ জনক হওয়ায় পুলিশ আটক করে তাদের নিকটহতে গাঁজা উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কালীগন্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আরজু মোঃ সাজ্জাদ হোসেন বলেন, গোপন সংবাদ এর ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে ফেন্সিডিল ও গাঁজাসহ তিনজন মাদককে গ্রেফতার করা হয়েছে। তিনি আরো বলেন, অভিযানে পলাতক আসামীদ্বয়কে গ্রেফতার এর প্রচেষ্টা অব্যহত রয়েছে।

ট্যাগ: bdnewshour24 কালীগঞ্জ