banglanewspaper

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে হঠাৎ করেই চুরির হিরিক পরেছে। গত পাঁচ দিনে দূধর্ষ চারটি চুরি সংঘটিত হয়েছে। আর এসব চুরির অধিকাংশ ঘটনা ঘটছে দিনের বেলায়।

তবে এমন চুরির ঘটনা ঘটলেও এখন পর্যন্ত কাউকে গ্রেফতার বা মালামাল উদ্ধার করতে পারেনি রাণীনগর থানা পুলিশ।

জানা গেছে, গত মঙ্গলবার বিকেলে রাণীনগর সদর পশ্চিমবালুভরা (বটতলী) গ্রামের শিক্ষক শহিদুল ইসলামের বাসার প্রাচীর টপগে চোরেরা বাসায় প্রবেশ করে দরজার তালা ভেঙ্গে প্রায় সাড়ে ৮ ভরি স্বর্ণের গহনা এবং নগদ ১৫ হাজার টাকা চুরি করে নিয়ে যায়।

শিক্ষক শহিদুল ইসলামের ছেলে মোরছালিন ইসলাম সজিব জানান, আমরা বাবা-ছেলে দু’জইন শিক্ষকতা করি। মা বাসায় একা থাকেন। এদিন ডাক্তার দেখাতে মা নওগাঁ গেলে বাসায় কেউ না থাকার সুযোগে চোরেরা নগদ টাকা ও ৮ ভরি স্বর্ণালংকার চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় মঙ্গলবার রাতেই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। 

এ ছাড়া সোমবার বিকেলে সদরের উত্তর রাজাপুর গ্রামের ব্যবসায়ী শরিফুল ইসলাম ডিজেল এর বাসায় কেউ না থাকার সুযোগে চোরেরা বাসায় ঢুকে এক লক্ষ ২০ হাজার টাকা এবং আড়াই ভরি স্বর্ণের গহনা চুরি করে নিয়ে যায়। একই দিন রাতে উপজেলার মধুপুর উচ্চ বিদ্যালয়ে বারান্দার গ্রিল কেটে এবং অফিস রুমের তালা ভেঙ্গে প্রজেক্টর, ল্যাপটপ সাউন্ড বক্সসহ লক্ষাধীক টাকার মালামাল চুরির ঘটনা ঘটে।

এছাড়া গত শুক্রবার দুপুরে উপজেলার গুয়াতা গ্রামের ফরহাদ হোসেন মৃধার দোকানের সামনে থেকে একটি ডিসকভার এক শ সিসি মটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে।

রাণীনগর থানার ওসি জহুরুল হক বলেন, চুরির ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। এতোগুলো চুরির কথা জানা নেই বা কেউ জানাইনি। তবে এসব ঘটনার তদন্তপূর্বক চোরদের সনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে।

ট্যাগ: bdnewshour24 রাণীনগর দিন রাত চুরি