banglanewspaper

শুধু অভিনয়দক্ষতাই নয়, তারকাদের রূপ ও অঙ্গসৌষ্ঠবে আমরা পুলকিত হই। যদিও শারীরিক ফিটনেস সবার জন্যই জরুরি, তবু বিনোদন অঙ্গনে যাঁরা কাজ করেন, ফিটনেসের প্রতি তাঁদের বিশেষ নজর দিতেই হয়। বলিউড তারকা আলিয়া ভাটও প্রতিদিন নিয়ম করে জিমে ঘাম ঝরান।

হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে জানিয়েছে, সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ‘রাজি’ তারকার দুটি জিম ভিডিও প্রকাশিত হয়েছে। ইনস্টাগ্রামে একটি ফ্যান ক্লাবের অ্যাকাউন্ট থেকে অবমুক্ত করা হয়েছে ভিডিওদ্বয়। তাতে এই তারকার ওয়েটলিফটিং ও জাম্পিং সেশন দেখে মুগ্ধ অন্তর্জালবাসী।

ভিডিওতে দেখা যাচ্ছে, আলিয়া ভাট ৫০ কেজি ভারোত্তোলন করছেন অনায়াসেই। আর লাফ তো আছেই। তিনি পরেছিলেন সাদা ভেস্ট ও কালো জেগিংস।

সম্প্রতি আলিয়া ভাট নিজের ইউটিউব চ্যানেল উদ্বোধন করেছেন। জানিয়েছেন, প্রতিদিন সকালে তাঁর কাজ হবে ভিডিও তৈরি করা। ঘুম থেকে উঠে তিনি কী করেন, সেসব বিষয়েও জানাতে ভোলেননি আলিয়া। বলেছেন, তাঁর সকাল শুরু হয় লেবুপানি দিয়ে। আর সারা দিন তিনি কফি খান।

আলিয়া এখন ব্যস্ত তাঁর ‘সড়ক টু’ ছবি নিয়ে। বাবা মহেশ ভাট নির্মাণ করছেন এ ছবি, যেটি তাঁর ১৯৯১ সালে মুক্তি পাওয়া ‘সড়ক’ ছবির সিক্যুয়াল। আলিয়ার বিপরীতে রয়েছেন আদিত্য রায় কাপুর। প্রথম ছবিতে প্রধান চরিত্রে ছিলেন সঞ্জয় দত্ত ও পূজা ভাট, তাঁদেরও সিক্যুয়ালে দেখা যাবে।

এ ছাড়া আলিয়া ভাটের হাতে রয়েছে বেশ কয়েকটি ছবি। মুক্তির অপেক্ষায় ‘ব্রহ্মাস্ত্র’, ‘ইনশাআল্লাহ’, ‘তাখত’ ও দক্ষিণী ছবি ‘ট্রিপল আর’।

ট্যাগ: bdnewshour ভিডিও