banglanewspaper

সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল জনপ্রিয় কলকাতার বাংলা ছবির জনপ্রিয় অভিনেত্রী তথা তৃণমূল কংগ্রেসের সাংসদ নুসরাত জাহান রুহি। তাঁকে নিয়ে জল্পনার শেষ নেই। সেই সংসদে প্রবেশের প্রথম দিন থেকে বিয়ের ছবি, এই অভিনেত্রী নানা কারণেই শিরোনাম হয়েছেন।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণ প্রতিবেদনে জানিয়েছে, মধুচন্দ্রিমার ছবি প্রকাশ করে অন্তর্জালবাসীকে তৃপ্ত করার পর এবার প্রকাশ পেল তাঁর সংগীত অনুষ্ঠানের একঝাঁক ছবি। রীতিমতো নেটিজেনদের মন কেড়ে নিয়েছেন এ লাস্যময়ী।

গত ১৯ জুন সনাতন রীতি মেনেই ঘনিষ্ঠ বন্ধু নিখিল জৈনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন নুসরাত জাহান। তুরস্কের বোদরুম শহরে ঘটা করে আয়োজিত হয় অভিনেত্রীর ডেস্টিনেশন ওয়েডিং। মেহেদি থেকে সংগীত, বিয়ে, সবই হয়েছে জাঁকজমকের সঙ্গে।

টালিগঞ্জে সাধারণত ডেস্টিনেশন ওয়েডিং দেখা যায় না। তবে গত বছর থেকে বিরাট কোহলি-আনুশকা শর্মা, দীপিকা পাড়ুকোন-রণবীর সিংসহ বেশ কিছু ডেস্টিনেশন ওয়েডিং দেখেছে বলিউড। আর নুসরাত-নিখিলের বিয়েও হয় সেই বলিউডি কায়দায়।

অবশ্য বিয়ের সব অনুষ্ঠানের ছবি সেভাবে প্রকাশ্যে আসেনি। তবে মাঝেমধ্যে বিয়ের অনুষ্ঠানের অল্প কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন নুসরাত ও নিখিল। এবার বোদরুমে আয়োজিত সংগীতানুষ্ঠানের বেশ কয়েকটি ছবি পোস্ট করলেন এই অভিনেত্রী।

গত ১৮ জুন ছিল নুসরাতের মেহেদি ও সংগীত অনুষ্ঠান। মেহেদিতে নুসরাত সেজেছিলেন বোহেমিয়ান স্টাইলে। সংগীতে পরেছিলেন ইন্দো-ওয়েস্টার্ন স্টাইলের পোশাক।

একটি ছবিতে দেখা যাচ্ছে, বিয়ের মঞ্চে নুসরাতের সামনে হাঁটু মুড়ে প্রেম নিবেদন করছেন নিখিল। আরেকটি ছবিতে দেখা যাচ্ছে, দুই বাহু আঁকড়ে নুসরাতকে শূন্যে তুলেছেন স্বামী নিখিল।

বিয়ের পর কপালে সিঁদুর পরায় উগ্রবাদীদের তোপের মুখে পড়েছিলেন নুসরাত। তাঁরা বলেছেন, মুসলিম হয়েও কেন তিনি কপালে সিঁদুর পরলেন। অবশ্য তাঁদের তিরস্কারকে তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন এ নায়িকা। বলেছেন, তিনি ধর্মনিরপেক্ষ ভারতের প্রতিনিধিত্ব করেন, যেখানে ধর্ম-বর্ণ-বিশ্বাস বাধা হয়ে দাঁড়ায় না। তিনি ইসলাম ধর্ম পালন করেন।

কয়েক দিন আগে রক্ষাবন্ধন উদযাপনের বেশ কিছু ছবি অন্তর্জালে প্রকাশ করেছিলেন নুসরাত জাহান। কালো শাড়ি পরে স্বামীর পাশে দেখা যায় নায়িকাকে।

ট্যাগ: bdnewshour নুসরাত