banglanewspaper

ছোটপর্দার জনপ্রিয় তারকা তানজিন তিশার নতুন প্রেম নিয়ে মিডিয়ায় গুঞ্জন উঠেছে। এই গুঞ্জনের আগে তানজিন তিশার সঙ্গে জনপ্রিয় সংগীত তারকা হাবিবের প্রেম ছিল। তাদের বিচ্ছেদও ঘটেছে। এটা পুরনো গল্প।

এদিকে আবার সিঙ্গেল জীবনের অবসান ঘটিয়ে নিশোর সঙ্গে প্রেম করছেন তিশা, এমনই গুঞ্জনও শোনা গিয়েছিলো নাটক পাড়ায়। কিন্তু জানা যায়, নিশো নয় তিশা প্রেম করছেন জাবিন ইকবাল জাহিন নামে এক ফ্যাশন ডিজাইনারের সঙ্গে। জাহিনের সঙ্গে কোন ফ্যাশন শোতে তিশার পরিচয় বলে জানা যায়। এরপর দুজনের প্রেমের গুঞ্জন শোনা যায়। 

অন্যদিকে জাবিন ইকবালের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ঘুরে দেখা যায়— তিশার সঙ্গে জাবিনের অসংখ্য ছবি। জাবিনের জন্মদিনে পারিবারিক অনুষ্ঠানেও হাজির হয়েছিলেন তিশা। একইভাবে তিশাও তার ফেসবুকে জাবিনের সঙ্গে তোলা অনেক ছবি পোস্ট করেছেন।

অবশ্য তিশা এখনো খোলাখুলিভাবে খবরটা কাউকে দেননি। তবে তাদের একসঙ্গে বেশ কিছু ছবি পাওয়া গেছে। যদিও এখনও তাদের সম্পর্কের নাম ‘জাস্ট ফ্রেন্ড’।

তবে তারা সম্প্রতি ঈদের ছুটি কাটাচ্ছেন অস্ট্রেলিয়ায়। তাদের সেখানকার একান্ত কিছু ছবি পাওয়া গেছে। আর তিশার এই প্রেমের ব্যাপারে পারিবারিকভাবেও সায় আছে বলে জানা যায়। সবকিছু ঠিক থাকলে তিশা এবার গাঁটছাড়া বাধবেন বলেও জানা যায়।
 

ট্যাগ: bdnewshour