banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি : দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা: এনামুর রহমান-এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু হত্যার সাথে জড়িত বিদেশে পলাতক জীবিত খুনিদের দেশে আনার জন্য কাজ করছে সরকার। পাশাপাশি ২০০৪ সালের ২১ আগস্টের গ্রেনেড হামলায় জড়িতদের বিচারের রায়ও কার্যকর হবে শীঘ্রই। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে আর শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে দেশের মানুষ শান্তিতে থাকে এবং দেশের উন্নয়ন হয়। বঙ্গবন্ধুর নেতৃত্বে আওয়ামী লীগ বাংলাদেশের স্বাধীনতা এনে দিয়েছে। এদেশের মানুষ আর কোন দলকে ক্ষমতায় দেখতে চায় না, আর ক্ষমতায়ও আসতে দেয়া হবে না বলেও হুসিয়ারি উচ্চারণ করেন তিনি।  

বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে সাভারের বাইপাইলস্থ এলাহী কমিউনিটি সেন্টারে ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন। 

তিনি বলেন, ৭১’এ পরাজিত শক্তির দেশীয় দোসররাই ৭৫ সালের ১৫ই আগস্টে জাতির পিতাকে হত্যার মাধ্যমে কলঙ্কিত অধ্যায়ের সূচনা করেছিল। ৭৫ সাল থেকেই আজ পর্যন্ত মুক্তিযোদ্ধের চেতনা বিরোধী শক্তিই ২০০৪ সালে জাতির পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনাসহ আওয়ামীলীগকে নেতৃত্ব শূণ্য করতে চেয়েছিল। আল্লাহর রহমতে তাদের অপচেষ্টা ব্যর্থ হয়েছে। শেখ হাসিনার নেতৃত্ব বাঙ্গালী জাতি আজ বিশ^ দরবারে মাথা উচু করে দাড়িয়েছে। উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে এক সময়ের তলাবিহীন ঝুড়ি আখ্যায়িত বাংলাদেশ। দেশের মানুষের মাথাপিছু আয় বৃদ্ধি পেয়েছে, বিশে^র সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে দেশের কৃষি, শিল্প সহ রেমিটেন্স প্রবাহ। 
 
ধামসোনা ইউনিয়ন আওলীগের সভাপতি লফিত মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন, সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাসিনা দৌলা, ঢাকা জেলা আ’লীগের সহ-সভাপতি ফিরোজ কবীর, ঢাকা জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, সাভার উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ দেওয়ান, কৃষি বিষয়ক সম্পাদক আবু তাহের, আশুলিয়া যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার, যুগ্ম-আহ্বায়ক মইনুল ইসলাম ভুঁইয়া, আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শহীদুল্লা মুন্সীসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। 

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ধামসোনা ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক আব্দুল মতিন ও সাংগঠনিক সম্পাদক এনামুল হক মুন্সী।

ট্যাগ: bdnewshour মনির হোসেন জীবন সাভার