banglanewspaper

মাগুরা প্রতিনিধি: ঢাকা-খুলনা মহাসড়কের মাগুরা রামনগর কসুন্দী এলাকায় সড়ক দুর্ঘটনায় রেহেনা আক্তার পলি (৪৫) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। চালকসহ গুরুত্বর আহত ৪ জন। আশংকাজনক অবস্থায় আহতদের মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

স্থানীয়রা জানান, আজ সোমবার সকাল ১০ টার দিকে মাগুরা শ্রীপুরের ওয়াপদা থেকে ৫ জন যাত্রীসহ সিএনজি চালিত মাহেন্দ্র গাড়িটি মাগুরা শহরের দিকে যাচ্ছিল। এসময় খুলনামুখি দ্রুতগামী একটি মিনিট্রাক পেছেন থেকে সজরে ধাক্কা দিলে মাহেন্দ্রটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ছিটকে পড়ে গেলে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর আঘাত ট্রাকটি দ্রুত গতিতে পালিয়ে গেলে আটক করা যায়নি।  

স্থানীয়রা এসে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মাহেন্দ্রের যাত্রী ওয়াপদা কালিনগর এলাকার বাদিন্দা গৃহবধু রেহেনা আক্তার (৪৫) পলিকে মৃত ঘোষনা করেন।

অপর গুরুত্বর আহত যাত্রী পলাশ মিয়া (৪০) মনিরুল (৬৪) ও বাদশা (৩২)কে হাসপাতালে ভর্তির পর চিকিৎসা দেয়া হচ্ছে। পথিমধ্যে থেকে অপর আহত মাহেন্দ্র চাললকে (নাম জানা যায়নি) আশংকাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে বলে জানান তারা।

রামনগর হাইওয়ে ফাড়ির ইনচার্জ অফিসার সাফুর আহামেদ জানান, আজ সকাল ১০টার দিকে কসুন্দী এলাকায় মাগুরামুখি সিএনজি চালিত মাহেন্দ্রকে দ্রুতগতিতে আসা একটি মিনি ট্রাক পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে গেলে এই দুর্ঘটনার ঘটনা ঘটে। ঘাতক ট্রাকটিকে আটক বা সনাক্ত করা যায়নি। এ দুর্ঘটনায় ওয়াপদা কালিনগর এলাকার রেহেনা আক্তার পলি নামে এক মহিলা যাত্রী নিহত হয়েছেন। অপর অহত ৩ যাত্রীর সদর হাসপাতালে চিকিৎসা চলছে তবে আহত মাহেন্দ্র চালকের সন্ধান পাওয়া যায়নি।

নিহতের পরিবারের আবেদনের ভিত্তিতে মরদেহের ময়না তদন্ত ছাড়াই পরিবারের নিকট হস্থান্তর করা হয়েছে বলে জানান তিনি।

ট্যাগ: bdnewshour মাগুরা