banglanewspaper

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুরে উপজেলা যুবদলের উদ্যোগে দলীয় কার্যালয়ে সোমবার (২৬ আগষ্ট) সকাল ১০টায় মীর মাবুবুর রহমান (বাবু) এর ২৫তম শাহাদাৎ বার্ষিকি পালিত হয়েছে।

উপজেলা যুবদলের আহবায়ক মো. ফনির হোসেন ভূইয়ার সভাপতিত্বে ও যুগ্ন-আহবায়ক মো. রফিকুল ইসলাম দীপন এর সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক এম এ ছালাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুগ্ন- আহবায়ক আহাম্মদ আলী রানা, মো. হাবিবুর রহমান(হবি)।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, উপজেলা যুবদলের যুগ্ন-আহবায়ক ইকবাল কবির, এলিম মামুদ, ছাত্রদলের সভাপতি মো. নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. সাদিকুর রহমান সাদিক, কলেজে ছাত্রদলের সভাপতি মো. জিহাদ হোসেন ডিপটি, সাধারণ সম্পাদক মো. মীর খালিদ মাহাবুব রাসেল প্রমুখ।

এ সময় মীর মাহবুবুর রহমান(বাবু) এর স্মৃতি চারন করে তার বিদেহী আত্মা মাগফেরাত কামনা করে বক্তারা বলেন, বাবু ছিলেন নিবেদিত প্রান নেতা, দলের কর্মী, গরীবের বন্ধু ও পরোপকারী। এলাকার মানুষের পাশে দাঁড়িয়ে অন্যায়ের প্রতিবাদে সোচ্চার ভূমিকা পালন করেছেন বাবু। ক্ষনজন্মা এই নেতাকে হারিয়ে দেশ ও দলের অপূরনীয় ক্ষতি হয়েছে। তিনি আজ দীর্ঘ ২৫ হয় শাহাদাৎ বরন করেছে কিন্তু তার হত্যাকান্ডের আজও কোন বিচার হয়নি। আমরা দ্রুত তার হত্যাকান্ডর বিচার দাবি জানাচ্ছি।

ট্যাগ: bdnewshour নাগরপুর