banglanewspaper

দোকানে ক্রেতার বেশে ঢুকে চুরি করা নতুন ঘটনা নয়। কিন্তু এক নারী দোকানে চুরি করতে এসে তাজ্জব এক কাণ্ড ঘটিয়েছেন। ওই নারী চুরি করতে এসে নিজের সন্তানকে ফেলে চলে গেলেন। আমেরিকার নিউজার্সির ওই দোকানের ঘটনাটি আসলে এমনই। আর ওই চুরির ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে।

এক নারী চুরি করে পালাতে গিয়ে দোকানের ভেতরেই তাঁর সন্তানকে ভুলে ফেলে চলে গেলেন। সংবাদমাধ্যম ফক্স নিউজ জানিয়েছে, শুক্রবার মিডলটাউনের বাম্বি বেবিতে তিন নারী কেনাকাটার নাম করে একটি দোকানে ঢোকেন।

তাদের মধ্যে দুজন নারী দোকানের কর্মচারীকে ব্যস্ত রাখেন। সেই সময় তৃতীয় নারী চুরি করে বেরিয়ে যান। বাম্বি বেবির শেয়ার করা সিসিটিভির ফুটেজে দেখা যায়,  ওই নারী একটি স্ট্রোলার তুলছেন এবং ধীরেসুস্থে বেরিয়েও যাচ্ছেন। দোকান থেকে তিনি বেরিয়ে যান ঠিকই তবে ভুলেই যান ওই দোকানেই নিজের সন্তানকে ফেলে এসেছেন তিনি।

ফেসবুকে ভিডিওটি শেয়ার করার সময় বাম্বি বেবি চুরিটিকে ‘অবাস্তব’ বলে ক্যাপশন দিয়েছে।

খবরে বলা হয়, কিছুক্ষণ পর ওই তিন নারীর মধ্যে একজন সন্তানকে খুঁজতে ফিরে আসেন। ওই দোকানের মালিক এনিলিও ওরটেগা বলেন, ‘আমি তো বুঝতেই পারছি না স্ট্রোলার চুরি করতে গিয়ে কী করে কেউ নিজের বাচ্চাকে ফেলে যেতে পারে! সন্তানকে দোকানে রেখে বেমালুম ভুলেই যাবে তাঁর কথা?’ তিনি আরো বলেন, ‘আপনার যদি জীবনধারণের জন্য চুরি করার দরকার পড়ে থাকে তবে তা আপনার ব্যক্তিগত সমস্যা। কিন্তু নিজের সন্তানকে দোকানে নিয়ে এসেছেন, এবং তারপর হুঁশ নেই। চুরিটাই বড় বিষয় হয়ে দাঁড়াল? সেটা আমাকে ভাবাচ্ছে!’

ভিডিও: https://www.facebook.com/bambibabystore/videos/2086417491463779/

ট্যাগ: bdnewshour চুরি