banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি: ঢাকার আশুলিয়ার কবিরপুরে মহাসড়কে বিকল হওয়া একটি বাসের পেছনে অপর একটি বাসের ধাক্কায় দুই জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে আরও চারজন।

বৃহস্পতিবার (২৯শে আগস্ট) ভোরে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার কবিরপুরের বাংলাদেশ বেতার কেন্দ্রের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আহাদ এন্টারপ্রাইজের মালিক জলিল ও চালক মো: জাহাঙ্গীর। তবে তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। 

আশুলিয়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রাহাত জানান, আজ ভোরে সড়ক দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায়। একটি বাসের পিছনে অপর একটি বাস ধাক্কা দিলে এ হতাহতের ঘটনা ঘটে। বিষয়টি সালনা হাইওয়ে পুলিশ দেখছেন বলেও জানান তিনি।

গাজীপুর সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর ইসলাম জানান, নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার কবিরপুর এলাকায় আহাদ এন্টারপ্রাইজের একটি বাস বিকল হয়ে যাওয়ায় একই কোম্পানির আরেকটি বাস বিকল হওয়া ওই বাস রশি দিয়ে বেঁধে টেনে নিয়ে যাচ্ছিল। এসময় ঢাকাগামী এস আর প্লাস পরিবহনের একটি দ্রুত গতির বাস বিকল হওয়া বাসের পিছনে ধাক্কা দিলে আহাদ এন্টারপ্রাইজের দুই বাসের মাঝখানে থাকা দুইজনের মৃত্যু হয়।

তিনি আরও জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতদের পরিচয় জানার চেষ্টা চলছে।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দুই জনের মরদেহ উদ্ধার করা হয়। এছাড়া আটকা পড়া আরও দুইজনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। এর আগে স্থানীয়রা আরও দুইজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় বলেও তিনি নিশ্চিত করেছেন।

ট্যাগ: bdnewshour আশুলিয়া