banglanewspaper

যুক্তরাষ্ট্রের টেক্সাসের একটি ঘটনার ভিডিওতে এমন এক দৃশ্য দেখা গেল, যা দেখে হয়তো আপনি নিজের চোখকেও বিশ্বাস করতে পারবেন না। ভাববেন, এ কী  করে সম্ভব!

স্পুটনিক নিউজ থেকে পাওয়া খবর অনুযায়ী, চেজ ম্যাক্রে নামের এক মার্কিন নাগরিক টেক্সাসের হস্টনে মাছ ধরতে গিয়েছিলেন। কিন্তু তাঁর সঙ্গে এমন কিছু ঘটনা ঘটে, যা দেখে তিনি হতভম্ব হয়ে যান। পরে ওই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। ভারতীয় গণমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়েছে।

গত জুলাই মাসে টুইটারে একটি ভিডিও শেয়ার করা হয়। ভিডিওটি এরই মধ্যে প্রায় ৪৬ লাখ বার দেখা হয়েছে। কী ছিল ওই ভিডিওতে? ভিডিওটিতে দেখা যায়, মাছ ধরার বড়শিতে উঠে এসেছে এক বিশালাকৃতির সাপ। আর সাপের মুখে রয়েছে একটি বড় মাছ।

ধারণা করা হচ্ছে, বড় কোনো মাছ ধরার উদ্দেশ্যেই বোধ হয় গিয়েছিলেন চেজ ম্যাক্রে। সে অনুযায়ী জিনিসপত্রও গোছানো ছিল তাঁর। ভিডিওতে দেখানো বড়শি দেখেই সেটা আপনি বুঝতে পারবেন। তবে মাছের সঙ্গে বড়শিতে যা উঠে এলো, তা দেখে চক্ষু চড়কগাছ হবে আপনার। একটি বিশাল সাপ মাছকে পেঁচিয়ে রেখে সেটাকে গিলে ফেলার চেষ্টা করছিল। তবে সাপটির সে ইচ্ছে পূর্ণ হয়নি। জানা গেছে, কিছুক্ষণ পেঁচিয়ে ধরে রাখার পর সাপটি মাছটিকে ছেড়ে দেয়।

ভিডিওhttps://twitter.com/i/status/1148044793202839552

ট্যাগ: bdnewshour সাপ