banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি: সাভারের ব্যাংক কলোনী এলাকা থেকে পা বাঁধা ও মুখ চাঁপা দেয়া অবস্থায় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে নিহতের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

আজ (৩১শে আগস্ট, শনিবার) দুপুরে সাভারের ব্যাংক কলোনীর পাকিজা এলাকার জনৈক ভোলানাথের মালিকানাধীন জমির একটি পরিত্যক্ত ঘর থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, ভোলানাথ গত কয়েক মাস আগে জমিতে পাইলিংয়ের কাজ করার সময় শ্রমিকদের থাকার ও মালামাল রাখার জন্য একটি টিনশেড ঘর নির্মাণ করেন। পরে পাইলিংয়ের কাজ শেষে শ্রমিকরা চলে যাবার পর থেকেই ওই ঘরটি পরিত্যক্ত অবস্থায় ছিল।

শনিবার দুপুরে স্থানীয়রা ওই পরিত্যক্ত ঘরে অজ্ঞাত এক যুবকের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই যুবকের মরদেহ উদ্ধার করে। উদ্ধারের সময় নিহতের পা রশি দিয়ে বাঁধা ও সিমেন্টের বস্তা দিয়ে বুক ও মুখ চাপা দেয়া ছিল।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পরই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

তিনি আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতা কিংবা মাদক সংক্রান্ত বিষয়ে এ হত্যাকান্ড ঘটে থাকতে পারে। এ ব্যাপারে আইনী ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

ট্যাগ: bdnewshour সাভার