banglanewspaper

ওয়েব সিরিজ ‘স্যাকরেড গেমস’ নিয়ে বিতর্ক থামছে না। এই ওয়েব সিরিজের বেশ কিছু অংশ সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে গেছে। ওয়েব সিরিজটি মুক্তি পাওয়ার পরই অভিযোগ ওঠে এতে প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গান্ধীকে অপমান করা হয়েছে।

এই কারণে এর প্রযোজনা প্রতিষ্ঠান নেটফ্লিক্স ও ওয়েব সিরিজের নির্মাতাদের বিরুদ্ধে মামলাও হয়েছে। এবার এই ওয়েব সিরিজে অভিনয় করার কারণে তোপের মুখে পড়েছেন একজন অভিনেত্রী।

খোলামেলা দৃশ্যে অভিনয় করার কারণে রাজশ্রী দেশপান্ডে নামের এক মারাঠি অভিনেত্রীকে পর্ন তারকা খেতাব দেওয়া হয়েছে।ওয়েব সিরিজটিতে স্বামী-স্ত্রীর প্রেমের একটি দৃশ্যে ব্লাউজ খুলতে হয়েছিলো রাজশ্রীকে।

এই এই দৃশ্যটি ছড়িয়ে পড়েছে পর্ণ সাইটগুলোতে। এরপর তাকে অনেকেই পর্ন তারকা হিসেবে মাপতে শুরু করেছেন। নানা বাজে মন্তব্য শুনতে হচ্ছে তাকে।

পর্ন সাইটে তার ভিডিও ক্লিপ ছড়ানোর কারণে রেগেছেন এই অভিনেত্রী। এক সাক্ষাৎকারে রাজশ্রী বলেন, ‘আমি পর্ন তারকা নই। এটা শুধুই অভিনয় ছিলো। সবই ছিলো ক্যামেরার কারসাজি। আমি ব্লাউজ খুলেছিলাম কারণ এটা, স্বামী স্ত্রীর একটা গভীর ভালোবাসার দৃশ্য ছিলো।’

প্রসঙ্গত, সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ ‘স্যাকরেড গেমস’। থ্রিলার, অ্যাকশানে ভরপুর এই সিরিজিটিতে অভিনয় করেছেন সইফ আলি খান, নওয়াজ উদ্দিন সিদ্দিকি, রাধিকা আপ্তে, এলান নাওরাজি, অনুপ্রিয়া গোয়েনকা, দানিশ পান্ডোর এবং রাজশ্রী দেশপান্ডে।

ট্যাগ: bdnewshour24 ওয়েব সিরিজ ব্লাউজ তারকার খেতাব